Site icon The News Nest

Rinku Singh: ‘বাচ্চা’ নয়, রিঙ্কুকে ‘বাপ’ বললেন শাহরুখ, কিন্তু কেন?

rinku singh

এ বারের আইপিএল চলাকালীনই শাহরুখ খান জানিয়েছিলেন, তিনি রিঙ্কু সিং- এর অনুরাগী। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে রিঙ্কুর ব্যাটিং দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। কেকেআরের অন্যতম মালিক শাহরুখের মতে, রিঙ্কুর বয়স কম হলেও উনি বাচ্চা নন, সবার বাবা।

শাহরুখ মাঝেমধ্যেই, ফ্যানদের সঙ্গে জনসংযোগ বাড়ানোর জন্য ট্যুইটারে প্রশ্নোত্তরে মাতেন। #AskSRK লিখে তাঁকে প্রশ্ন করা যায়। কিং খানের চোখে যে প্রশ্ন পড়ে, সেই প্রশ্নের উত্তরই দেন তিনি। এক ফ্যান শাহরুখকে জিজ্ঞাসা করেছিলেন, ‘কেকেআরের বাচ্চা রিঙ্কু সিংয়ের সম্বন্ধে এক শব্দে কিছু বলুন।’ যার উত্তরে শাহরুখ লেখেন, ‘রিঙ্কুই বাপ, কোনও বাচ্চা নয় ও।’ অর্থাৎ, শাহরুখ বোঝাতে চেয়েছেন যে বয়স অল্প হলেও ক্রিকেটীয় দক্ষতায় কারও থেকে কম তো নয়ই, বরং অনেককে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন উত্তরপ্রদেশের এই ব্যাটার।

আরও পড়ুন: IPL Final 2023: ম্যাচ শেষে টাকার বৃষ্টি, খালি হাতেই ফিরল KKR

এবারের আইপিএলে রিঙ্কু সিং – কে অনেক বেশি ফিনিশারের ভূমিকায় পাওয়া গিয়েছে। অবিশ্বাস্য ম্যাচও জিতিয়েছেন। আইপিএল ষোলোতে কেকেআর ১৪ ম্যাচের মধ্যে মাত্র ছয় ম্যাচ জিতে লিগ তালিকায় সাতে শেষ করেছিল। তবে রিঙ্কু ছিলেন আলোচনায়। ১৪ ম্যাচে রিঙ্কু ৪৭৪ রান করেছিলেন। হাঁকিয়ে ছিলেন চারটি অর্ধ-শতরানও।

বিরাট কোহলি থেকে শুরু করে রোহিত শর্মা, সবার প্রশংসা কুড়িয়েছেন রিঙ্কু। আইপিএল চলাকালীন ও তার পরে অনেক প্রাক্তন ক্রিকেটার রিঙ্কুকে ভারতীয় দলে সুযোগ দেওয়ার পক্ষে সওয়াল করেছিলেন। অবশেষে হয়তো জাতীয় দলে সুযোগ পেতে চলেছেন রিঙ্কু। অগস্ট মাসেই জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে এই বাঁ হাতি ব্যাটারকে। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে রিঙ্কুকে দলে নেওয়া হতে পারে।

আরও পড়ুন: Wrestler Protest: রাস্তা থেকে উঠল কুস্তিগিরদের আন্দোলন, আদালতে লড়াই চালাবেন কুস্তিগিররা

Exit mobile version