Site icon The News Nest

Rishabh Pant: ভয়াবহ দুর্ঘটনার কবলে ঋষভ পন্ত, প্রাণে বাঁচলেন বরাতজোরে, ভিডিয়ো প্রকাশ্যে

panth

দিল্লি থেকে বাড়ি ফেরার পথে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ পন্ত। আহত হয়ে হাসপাতালে ভরতি রয়েছেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার।

দিল্লি থেকে উত্তরাখণ্ডে  ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে পন্থের গাড়ি। স্থানীয় সূত্রের খবর, উত্তরাখণ্ডের রুরকির কাছে  রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে ক্রিকেটারের মার্সিডিজ। কার্যত দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি।  মাথায় আঘাত পান পন্থ। পিঠ, হাত এবং শরীরের অন্যান্য অংশেও তিনি চোট পান বলে খবর। পন্থকে প্রথমে রুরকির একটি হাসপাতালে ভরতি করা হয়। পরে থেকে তাঁকে দেরাদুনের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রের খবর, পন্থের আঘাত বেশ গুরুতর। তরুণ প্রতিভাবান এই ক্রিকেটারের মাথার চোট নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা। তাঁর পিঠ, এবং কপালের আঘাতের দাগ সরাতে প্লাস্টিক সার্জারি করা হতে পারে বলে খবর। তবে আপাতত স্থিতিশীল তিনি।

আরও পড়ুন: Morocco: আফ্রিকার প্রথম দেশ হিসেবে সেমিফাইনাল, দেশে ফিরে বিজয়ীর সম্মান অ্যাটলাস লায়ন্সরা

প্রাথমিক রিপোর্টে জানা যাচ্ছে, ঋষভ পন্থের গাড়ি সজোরে ধাক্কা মারে ডিভাইডারে। তারপরেই গাড়িতে আগুন জ্বলে যায়। নিজের বিএমডব্লিউ করেই বাড়ি ফিরছিলেন তারকা। উত্তরাখণ্ডের সেই ভয়াবহ এক্সিডেন্টে গাড়ির কাচ ভেঙে চুরমার হয়ে গিয়েছে।আটকে পড়া গাড়িতে কোনওরকমে কাঁচ ভেঙে বেরিয়ে আসেন আহত পন্থ।

পন্থ পুলিশকে বলেন যে, গাড়ি চালানোর সময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি।বাংলাদেশ সফরে ভারতীয় দলে তিনি ছিলেন। সেখান থেকে দেশে ফেরার পরেই নিজের বাড়িতে যাচ্ছিলেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি এবং এক দিনের সিরিজ়ে দলে অবশ্য তিনি নেই। কিছু দিনের মধ্যেই বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) যাওয়ার কথা ছিল তাঁর। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে শারীরিক সক্ষমতা বাড়ানোর জন্যই তাঁর এনসিএ-তে যাওয়ার কথা ছিল।

আরও পড়ুন: Lionel Messi: অটোগ্রাফ করা জার্সি পাঠালেন মেসি! আনন্দে পাগল ধোনিকন্যা জিভা

 

Exit mobile version