Site icon The News Nest

Rohit Sharma: নতুন ল্যাম্বোরগিনি কিনলেন রোহিত শর্মা, দাম শুনলে ঘুরবে মাথা

Rohit Sharma

বিরাট কোহলির তিন ফরম্যাটের নেতৃত্বের জমানা শেষের পরে দায়িত্ব নিয়েই টানা দুটো সিরিজ দলকে জিতিয়েছেন রোহিত শর্মা। দুটোই আবার প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করে। এবার টেস্টেও ৪ তারিখ থেকে আনুষ্ঠানিকভাবে ক্যাপ্টেন রোহিতের যুগ শুরু হবে। তার আগে কোটি কোটি মূল্যের ল্যাম্বোরগিনি উরস কিনলেন রোহিত শর্মা। দাম পড়ল ৩.১৫ কোটি টাকা। এমনটাই জানানো হয়েছে একাধিক সর্বভারতীয় প্রচারমাধ্যমে।

রোহিত শর্মা (Rohit Sharma) যে গাড়িটা (Rohit Sharma Car) তিনি কিনেছেন তা ভারতে হাতে গোনা কিছু বড়লোকের ঘরে বা সেলিব্রিটিদের ঘরেই রয়েছে৷ইতালিয়ান এই বিখ্যাত রেসিং কার রয়েছে রণবীর সিং, কার্তিক আরিয়ান, ডিরেক্টর রোহিত শেঠি থেকে দক্ষিণ ভারতের তারকা অভিনেতা জুনিয়র এনটিআর, কিংবদন্তি রজনীকান্তের মত সুপারস্টারদের। এনটিআরের কাছে এই গাড়ির কালো রঙের মডেলটি রয়েছে৷ কিন্তু রোহিত শর্মার গাড়ি (Rohit Sharma Car) Lamborghini Urus ভারতীয় ক্রিকেট দলের ( Indian Cricket Team ) জার্সির রঙের সঙ্গে মিলিয়ে নীল রঙের৷

আরও পড়ুন: Sachin Tendulkar: কোহলির জন্য অঝোরে কেঁদেছিলেন সচিন! জানুন সেই ঘটনা

দেশে লাক্সারি গাড়ির হিসেব করলে ল্যাম্বোরগিনি একদম সবচেয়ে ওপরে আসে৷ বরাবরই দামি গাড়ির প্রতি ঝোঁক রয়েছে তারকার। ল্যাম্বোরগিনি উরসের আগে রোহিতের গ্যারেজে রয়েছে ১.৫৫ কোটির বিএমডব্লিউ এম৫। তবে ল্যাম্বরঘিনি উরস রোহিতের গ্যারাজের আপাতত সবথেকে মূল্যবান সম্পদ। উল্লেখ্য, মুম্বইয়ের অভিজাত এলাকায় গত বছরই ৩০ কোটি টাকায় লাক্সারি ভিলা কিনেছিলেন সুপারস্টার।

আরও পড়ুন: কোহলির শততম টেস্ট নিয়ে বিরাট ঘোষণা সৌরভের! বড় সিদ্ধান্ত নিল BCCI

Exit mobile version