Site icon The News Nest

Shaheen Afridi: আফ্রিদিকন্যার সঙ্গে নিকাহ্ শাহিনের, জমকালো অনুষ্ঠানে হাজির বাবর

AFRIDI

প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে চারহাত এক হল শাহিন আফ্রিদির। শুক্রবার জমকালো অনুষ্ঠানে হাজির ছিলেন পাকিস্তানের বর্তমান ক্যাপ্টেন বাবর আজম সহ পাকিস্তানের বেশ কয়েক জন ক্রিকেটার। প্রসঙ্গত,গত বছর আনশার সঙ্গে শাহিনের বাগদান হয়। এ বার বিয়েটা সেরে ফেললেন শাহিন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে একাধিক ছবি-ভিডিও।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফ্র্যাঞ্চাইজি টিম লাহোর কালান্দার্স টুইটারে শাহিনের বিয়ের অনুষ্ঠানের জমকালো ছবি শেয়ার করেছে। অনুষ্ঠানে বাবর ছাড়াও উপস্থিত ছিলেন সরফরাজ খান, শাদাব খান, নাসিম শাহের মতো তারকারাও। ছবির অ্যালবাম করে টুইটারে শেয়ার করে লাহোর কালান্দার্স। ক্যাপশনে লিখেছে, ‘লাহোর কালান্দার্স @iShaheenAfridi কে চিরন্তন সুখ কামনা করে।’

আরও পড়ুন: Ronaldo Nazario: পঞ্চমবার আংটি বদল! ১৩ বছরের ছোট জীবনসঙ্গী বাছলেন ৪৭ বছরের রোনাল্ডো

ধূসর রঙের লেহেঙ্গায় সেজে উঠেছিলেন আনশা আফ্রিদি। একই রঙের শেরওয়ারিতে ধরা দেন পাক পেসার শাহিন।

দেশের জার্সি গায়ে পাকিস্তানের পেস গরিমাকে বহন করে নিয়ে চলেছেন শাহিন (Shaheen Afridi)। সব ফরম্যাট মিলিয়ে মোট ১০৪টি ম্যাচে ২১৯টি উইকেট তাঁর ঝুলিতে। তবে গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল থেকে চোটের কারণে দলের বাইরে ২২ বছরের পেসার। দ্রুত ফিট হয়ে দলে ফিরতে শ্বশুর শাহিদের সঙ্গেই চলছে ট্রেনিং। কারণ ইতিমধ্যেই দেখা গিয়েছে, নেটে ব্যাট হাতে শ্বশুরমশাই। আর বল করছেন শাহিন। এই বয়সেও জামাইয়ের পেসে তুলে শট মারছেন তিনি। এমন বন্ধুত্বের সম্পর্কই এবার বদলে গেল আত্মীয়তায়।

আরও পড়ুন: Dipa Karmakar: নিষিদ্ধ ড্রাগ নেওয়ার দায়, ২১ মাসের জন্য নির্বাসিত ভারতীয় জিমন্যাস্ট দীপা কর্মকার,

 

Exit mobile version