Site icon The News Nest

Shakira and Pique: অন্য মেয়ের বাহুলগ্ন পিকে, ১২ বছরের সম্পর্কে ধাক্কা পপস্টার শাকিরার

shakira

বিশ্বের অন্যতম সেরা জনপ্রিয় পপ তারকা শাকিরা এই মুহূর্তে রয়েছেন খবরের শিরোনামে। অবশ্য এর আগেও একাধিকবার তাঁকে নিয়ে বিশ্বজুরে তুমুল চর্চা কিছু কম হয়নি। লাস্যময়ী সুরেলা কণ্ঠের অধিকারী এই বিখ্যাত পপ তারকা একধিক ব্লকবাস্টার গান উপহার দিয়েছেন দুনিয়ার সকল সঙ্গীতপ্রিয় মানুষদের। সেইসঙ্গে তাঁর বেলিডান্সের ভক্ত নন, এমন মানুষের সংখ্যা গোটা পৃথিবীতে বোধহয় হাতেগোনা। কিন্তু এবারে পর পর তিনি খবরের শিরোনামে এসেছেন নিজের ব্যক্তিগত সমস্যার কারণে।

একটা সময় বার্সেলোনা ফুটবল ক্লাব বিশ্ব শাসন করেছে। স্পেন বিশ্বকাপ ফুটবল শাসন করেছে। জেরার্ড পিকে ছিলেন অন্যতম কিংবদন্তি। ফুটবল জীবনের বাইরে তার ব্যক্তিগত জীবন বেশ রঙিন। কারণ পিকের বান্ধবী যে সে নন। পপ কুইন শাকিরা। তবে বয়সের পার্থক্য দশ বছরের। শাকিরার চেয়ে পিকে ছোট। বিশ্বফুটবলের সবচেয়ে আকর্ষণীয় জুটি বার্সেলোনার স্প্যানিশ তারকা জেরার্ড পিকে এবং পপসম্রাজ্ঞী শাকিরা।

আরও পড়ুন: IPL 2022: ইডেন দেখবে কোহলিকে, মুম্বইয়ের জয়ে প্লে-অফে বেঙ্গালুরু

বিয়ে না করলেও ১২ বছর ধরে তাদের প্রেমকাহিনি ঘুরে বেড়াচ্ছে বিশ্বফুটবলে। প্রেমের ফসল হিসেবে দুটি সন্তানও আছে তাদের। স্প্যানিশ মিডিয়ায় গুঞ্জন, পিকে-শাকিরার সম্পর্কে ফাটল ধরেছে! কাতালান দৈনিক এল পিরিওদিকো দাবি করেছে, পরকীয়া ধরা পড়ে যাওয়ায় পিকে এখন বাড়ি ছাড়া।

এক সপ্তাহ ধরে নাকি তিনি আলাদা থাকছেন। তিনি বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা ক্লাব সতীর্থ রিকে পুচ ও বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে পার্টি করছেন। শুধু এটুকুই নয়, পত্রিকাটি দাবি করেছে, পিকে অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে শাকিরার কাছে ধরা পড়ে গেছেন।

বয়সের সংখ্যা বাদ দিলে একই দিনে শাকিরা ও জেরার্ডের জন্মদিন। এবার এই হাইপ্রোফাইল দম্পতির বিচ্ছেদের জল্পনায় ছেয়েছে টুইটারের মতো সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: ধোনির বিরুদ্ধে ৩০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, দায়ের এফআইআর

Exit mobile version