Site icon The News Nest

আচমকা নবান্নে হাজির সৌরভ, মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে দানা বাঁধছে জল্পনা

The News Nest: সংবাদমাধ্যমের নাগাল এড়িয়ে ভিআইপি গেট দিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নবান্নে ঢুকে যাওয়া, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক এবং পরবর্তী সময় মুখ্যমন্ত্রী ও সৌরভ দু’তরফেই মুখে কুলুপ আঁটা, এগুলো কীসের ইঙ্গিত, তা নিয়ে ভেবে কুল পাচ্ছে না বাংলার রাজনীতি ও ক্রীড়ামহল।

রাজনীতির গণ্ডির বাইরের এমন রাজনৈতিক ব্যক্তিত্ব হঠাৎ বোর্ডের সদর দফতর ছেড়ে কেন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে রাজ্যের প্রশাসনিক হেড কোয়ার্টারে হাজির, তার উত্তর খুঁজতে চাওয়া স্বাভাবিক।

আরও পড়ুন : করোনা আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, জানালেন টুইট করে

সমীকরণ মেলানোর চেষ্টা চলছে বেশ কয়েকটা ক্ষেত্রে। অদূর ভবিষ্যতে যে কয়েকটি বিষয় নিয়ে সৌরভের আগ্রহ থাকতে পারে, তাঁর মধ্যে অন্যতম হতে পারে আইসিসি চেয়ারম্যান পদের হাতছানি, আইপিএল আয়োজন, সরকারের চিন বিরোধী অবস্থানে স্পনসরশিপ চুক্তির পুনর্বিবেচনা এবং বিসসিআই সভাপতি হিসেবে মেয়াদ পুনর্নবিকরণ। অন্যদিকে মুখ্যমন্ত্রীর তরফে দুশ্চিন্তার বিষয় হতে পারে ২০২১-এর বিধানসভা নির্বাচন, যেখানে সৌরভকে অনেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিদ্বন্দ্বী এবং বঙ্গ বিজেপির সম্ভাব্য মুখ হিসেবে দেখছেন।

আপাতত মুখ্যমন্ত্রী বা সৌরভ, কেউই বৈঠক নিয়ে মুখ খোলেননি। যতক্ষণ না দু’তরফে কোনও ইঙ্গিত দেওয়া হচ্ছে, রহস্যের কিনারা করা সম্ভব নয় উৎসুক বাঙালির পক্ষে। শুধু একটা কথা ভোলা উচিত নয় যে, একদা এই নবান্ন থেকেই সিএবি সভাপতি হিসেবে পথ চলা শুরু হয়েছিল সৌরভের।

আরও পড়ুন : পশ্চিমবঙ্গের ১৫টি রুটের দূরপাল্লার ট্রেন যাচ্ছে বেসরকারি সংস্থার হাতে

Exit mobile version