Site icon The News Nest

Sourav Ganguly: লন্ডনে সৌরভ-ডোনা, হঠাৎ রাস্তায় দেখা তৃণমূল বিধায়কের সঙ্গে

sourav

লন্ডনে ছুটি কাটাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ও রয়েছেন সেখানে। সেখানেই তাঁদের সঙ্গে দেখা হল সোহম চক্রবর্তীর। সমাজমাধ্যমে সেই ছবি দিয়েছেন টলিউডের নায়কই।

সানা এখন লন্ডন’স গ্লোবাল ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন। সেখানে অর্থনীতি নিয়ে পড়াশোনা করছেন। আর মেয়ের কারণেই প্রায় দিন লন্ডনে যেতে হয় সৌরভ-ডোনাকে। ভারতের প্রাক্তন অধিনায়কের সেখানে একটি বাড়ি রয়েছে। ছুটি কাটাতে সেখানে প্রায়ই যান সৌরভ। বেশ কিছু সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছেন যে, লন্ডন তাঁর অন্যতম প্রিয় শহর। সেখানে সময় কাটাতে পছন্দ করেন তিনি। সৌরভ জানিয়েছিলেন, ফুটবল বিশ্বকাপ দেখতে কাতার যাবেন তিনি। নক আউট পর্বের ম্যাচ দেখতে যাবেন বলে জানিয়েছিলেন সৌরভ। লন্ডনে থাকার সময় ইংলিশ প্রিমিয়ার লিগের বেশ কিছু ম্যাচও দেখতে যেতে চান বলে জানিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: Video: চোট পেয়ে অনুশীলন ছেড়ে বেরিয়ে গেলেন Rohit Sharma, সেমিফাইনালের আগে আতঙ্ক ভারতীয় শিবিরে,

এই মূহূর্তেও সেখানেই রয়েছেন তাঁরা, লন্ডনের রাস্তায় হঠাৎ তাঁর সঙ্গে দেখা অভিনেতা, তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর। ‘দাদা’র সঙ্গে দেখা হওয়ার সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোহম নিজেই।

একফ্রেমে একটি ছবি পোস্ট করে সোহম চক্রবর্তী লিখেছেন, ‘এত সুন্দর একটি সন্ধের জন্য সৌরভ গাঙ্গুলি দাদা, ডোনা গাঙ্গুলিকে ধন্যবাদ। সত্যিই খুব ভালো সময় কাটলো।’ সোহমের পোস্ট থেকেই বোঝা যাচ্ছে, ওইদিন সন্ধেটা সৌরভ-ডোনার সঙ্গেই কেটেছে তাঁর এবং স্ত্রী তনায়ার।

আরও পড়ুন: IPL Auction: সাড়ে ৫ কোটি টাকা নিয়ে নামছে কেকেআর, বাকি ফ্র্যাঞ্চাইজির পকেটে কত কোটি?

Exit mobile version