Site icon The News Nest

হাসপাতাল থেকে ছুটি সৌরভের, হেঁটেই উঠলেন গাড়িতে…

sourav1 2 768x430 1

প্রথম দফায় ছ’দিনের মাথায় বাড়ি ফিরেছিলেন। দ্বিতীয় দফায় অ্যাঞ্জিওপ্লাস্টির পর পাঁচদিনের মাথায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আপাতত পরামর্শ মেনে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্টকে বাড়িতে বিশ্রামে থাকতে হবে। কয়েকদিন পর থেকেই আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গত ২ জানুয়ারি প্রথমবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়। সে সময়ই প্রথম অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল তাঁর। বসানো হয়েছিল একটি স্টেন্ট। সে সময়ই হাসপাতালের তরফে জানানো হয়, আরও দু’টি স্টেন্ট বসাতে হবে। তবে কবে তা বসানো হবে তা নির্দিষ্ট করে হাসপাতালের তরফে জানানো হয়নি। এরইমধ্যে চলতি সপ্তাহে ফের বুকে অস্বস্তি শুরু হয় সৌরভের। ভর্তি করা হয় অ্যাপোলো হাসপাতালে। সেখানেই বাকি দু’টি স্টেন্ট বসানোর প্রক্রিয়া শেষ হয়।

আরও পড়ুন: বিমান সফরে হার্দিক পান্ডিয়ার নতুন সঙ্গী, দেখুন ছবি…

কার্ডিওলজিস্ট আফতাব খান বলেন, ” সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্টেন্ট ভালই কাজ করছে। সুস্থ আছেন তিনি। তিনি খুবই সাহসী, সবল। আমরা আশা করব আগামী কয়েকদিনের মধ্যেই তিনি একদম স্বাভাবিক জীবনে ফিরবেন।”

আপাতত বাড়িতে ফিরে কিছুদিন বিশ্রামে থাকতে হবে সৌরভকে। টানা কয়েকদিন বিশ্রাম নিলেই পুরনো ফর্মে ফিরে আসবেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। মহারাজের জন্য নির্দিষ্ট ডায়েট চার্টও করে দেওয়া হয়েছে হাসপাতালের তরফে। কী খাবেন, কতটা পরিমাণে খাবেন সবটাই তাঁর পরিবারকে জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন: হাসপাতালে সৌরভ, তার মধ্যে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের মসনদে বসলেন জয় শাহ

Exit mobile version