Site icon The News Nest

শুক্রবার কোহলিদের টি-টোয়েন্টি ম্যাচে দর্শক আসনে সৌরভ

sourav

শুক্রবার ভারত-ইংল্যান্ড টি-টোয়েন্টি ম্যাচ দেখতে আমদাবাদ উড়ে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। ইডেনে এসে নিজেই জানালেন সেই কথা। সৌরভ বলেন, ‘‘আগামীকাল আমদাবাদ যাচ্ছি। টি-টোয়েন্টি ম্যাচ দেখতে।’’ শুক্রবারই প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত ও ইংল্যান্ড।

বৃহস্পতিবার বাংলা দলের খারাপ খেলার পর্যালোচনা করতে সিএবি-তে বৈঠক ডাকা হয়। সেই বৈঠকে হাজির থাকতে আমন্ত্রণ জানানো হয় বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে। আমন্ত্রণে সাড়া দিয়ে সিএবি-তে আসেন সৌরভ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘আমার সঙ্গে বাংলার ক্রিকেটারদের কথা হয়নি।’’

আরও পড়ুন: ছয় বলে ছয় ছক্কা, যুবরাজ-গিবসের কীর্তি স্পর্শ করলেন পোলার্ড

বুধবার নন্দীগ্রামে প্রচারে গিয়ে পায়ে গুরুতর চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগের কথাও জানান সৌরভ। শুক্রবার সিএবি থেকে বেরনোর সময় বলেছিলেন, ‘‘আমি ওঁর সঙ্গে দেখা করতে যাব।’’

অন্যদিকে, বিরাট কোহলি এবং রোহিত শর্মা অনন্য রেকর্ডের মুখে দাঁড়িয়ে।শুক্রবার ৭২ রান করতে পারলে প্রথম ব্যাটসম্যান হিসেবে টি টোয়েন্টিতে তিন হাজার রান পার করবেন কোহলি। ৬৭ রান করতে পারলে রোহিত শর্মা মার্টিন গাপটিলকে পেছনে ফেলে বিরাট কোহলির পরে টি টোয়েন্টিতে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী হবেন।ভারতীয় ক্রিকেটের জয় বীরু জুটি বলতে এখন এই দুজন। তবে অধিনায়ক হিসেবে আইপিএলে রোহিতের সাফল্য কোহলির থেকে অনেক বেশি। কিন্তু দেশের জার্সিতে দুজনেই সেরাটা দিতে মুখিয়ে থাকেন।

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শুরু ভারত বনাম ইংল্যান্ড টি টোয়েন্টি সিরিজ। টেস্ট সিরিজে দাপুটে জয় পাওয়ার পর টি টোয়েন্টি সিরিজেও ভাল করতে মরিয়া ভারত।

আরও পড়ুন: অনুষ্কার কোলে ছোট্ট ভামিকা, ছবি পোস্ট করে নারী দিবসে ‘বিরাট’ বার্তা

 

Exit mobile version