Site icon The News Nest

IND vs ENG: বিপদে ভারত, আঙুলে চোট নিয়ে ছ’সপ্তাহের জন্য ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর

SUNDAR

চোট নিয়ে আতঙ্ক যেন কিছুতেই ভারতের পিছু ছাড়ছে না। শুভমন গিলের চোট থেকে শুরু হয়েছিল। তার পরে প্রস্তুতি ম্যাচে চোট পান আবেশ খান। আবেশের পরে এ বার চোটের তালিকায় নাম লেখালেন ওয়াশিংটন সুন্দর। যার জেরে তিনি ছয় সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেলেন বলে সূত্রের খবর।

এর আগেই চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন দলের তারকা ওপেনার শুভমন গিল। এবার দুটি বড় ধাক্কা পেল টিম ইন্ডিয়া। তরুণ অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর এই মুহূর্তে ভারতীয় দলের অন্যতম বড় ভরসা। তিনি এবং রিজার্ভ দলের সদস্য আরেক তরুণ পেসার আবেশ খান ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজে খেলতে পারবেন না বলে মনে করা হচ্ছে।

ওয়াশিংটন সুন্দর ও আবেশ খান, দুই ক্রিকেটারই চেস্টার লে স্ট্রিটে চলতি প্রস্তুতি ম্যাচে কাউন্টি একাদশের সদস্য ছিলেন। ইসিবির অনুরোধেই তিন দিনের প্রস্তুতি ম্যাচে কাউন্টি একাদশের হয়ে মাঠে নেমেছিলেন সুন্দর ও আবেশ।  প্র্যাকটিস ম্যাচে দুই ক্রিকেটারই তাদের আঙুলে আঘাত পেয়েছেন। ওয়াশিংটন সুন্দরের আঘাতের কারণ এখনও জানা না গেলেও আবেশ খান ম্যাচ চলাকালীন নিজের বাঁ হাতের বুড়ো আঙুলে আঘাত পেয়েছেন।

আরও পড়ুন: মরণোত্তর ‘মোহনবাগান রত্ন’ শিবাজি বন্দ্যোপাধ্যায়, সেরা ফুটবলার রয় কৃষ্ণা, ভার্চুয়ালি পালিত হবে মোহনবাগান দিবস

এই নিয়ে পরপর দু’টি ইংল্যান্ড সফরের দলে থাকলেও, একটি ম্যাচও না খেলে তাঁকে দেশে ফিরতে হবে। ২০১৮ সালে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে গোড়ালিতে চোট পেয়েছিলেন ওয়াশিংটন সুন্দর। যে কারণে  খেলতে পারেননি তিনি। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও খেলার সুযোগ পাননি ওয়াশিংটন সুন্দর।

এখনও অবধি শুভমন গিলের পরিবর্ত হিসেবে কাউকে আনতে চায়নি বিসিসিআই (BCCI)। কিন্তু ওয়াশিংটন সুন্দরের (Washington Sundar) মত অলরাউন্ডারের টিম থেকে ছিটকে যাওয়ায় চিন্তায় থাকবে ভারতীয় ক্রিকেট বোর্ড। যদিও স্পিনার অলরাউন্ডার হিসেবে রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও অক্ষর প্যাটেল রয়েছেন ভারতীয় দলে। এদিকে রিজার্ভ দল থেকে আবেশ খানের (Avesh Khan) বিদায়ও চিন্তায় রাখল ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।

আরও পড়ুন: SL vs IND: শ্রীলঙ্কার বিরুদ্ধে জিতে বিশ্বরেকর্ড ভারতের, অক্ষুণ্ণ থাকল ২৪ বছরের জয়ের ধারাও

Exit mobile version