Site icon The News Nest

Yuvraj Singh: যুবরাজের পরিবারকে ব্ল্যাকমেল করে টাকা নেওয়ার চেষ্টা, গ্রেফতার মহিলা

যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) ভাই অসুস্থ। তাঁর দেখভালের দায়িত্বে ছিল এক মহিলা। কিন্তু সেই মহিলাই যুবরাজ সিংয়ের পরিবারকে ব্ল্যাকমেল করে টাকা নেওয়ার চেষ্টা করে। গুরুগ্রাম পুলিশের কাছে সেই মহিলার বিরুদ্ধে অভিযোগ জানান যুবরাজ সিংয়ের মা শবনম। যুবির মায়ের অভিযোগের ভিত্তিতে হেমা কৌশিক ওরফে ডিম্পিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বেশ কয়েক বছর ধরেই মানসিক সমস্যায় ভুগছেন যুবরাজের ভাই জরোয়ার সিংহ। তাঁর দেখভালের জন্যই ডিম্পিকে আনা হয়েছিল। শবনম জানিয়েছেন যে, ২০ দিনের মধ্যেই ডিম্পিকে কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। ডিম্পির খারাপ ব্যবহারের কারণেই সরিয়ে দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু এই বছর মে মাস থেকে যুবরাজের মাকে ব্ল্যাকমেল করতে শুরু করেন ডিম্পি। ভারতীয় ক্রিকেটারের পরিবারকে মিথ্যে মামলায় ফাঁসানোর হুমকি দেন তিনি। চুপ করে থাকার জন্য ৪০ লক্ষ টাকা দাবি করেন ডিম্পি। শবনম বলেন, “আমি বলেছিলাম যে এই টাকা দেওয়া আমার পক্ষে সম্ভব নয়। ঠিক হয়েছিল পাঁচ লক্ষ টাকা দেওয়া হবে ডিম্পিকে। সোমবার সেই টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু পরে সেটা মঙ্গলবার দেওয়ার কথা বলি এবং আমি পুলিশের কাছে যাই।”

আরও পড়ুন: IND vs WI: গড়লেন বিরল রেকর্ড! ওয়ার্নকে পিছনে ফেলেন দ্বিতীয় দ্রুততম বোলার হিসেবে ৭০০ উইকেট অশ্বিনের

পুলিশ পুরো বিষয়টা জানার পরেই ফাঁদ পাতে। ডিম্পি ওই পাঁচ লক্ষ টাকা নিতে এলে তাঁকে হাতেনাতে ধরে ফেলে। সংবাদ সংস্থা পিটিআই-কে দিল্লি পুলিশের ডিসিপি (পূর্ব) নিতিশ আগরওয়াল বলেন, “হেমা কৌশিক ওরফে ডিম্পি নামের এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে। তিনি দক্ষিণ দিল্লির মালব্য গ্রামের নীতেশ কৌশিকের স্ত্রী। ডিম্পির থেকে পাঁচ লক্ষ টাকা পাওয়া গিয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে।”

DLF ফেজ -1 থানায় অবৈধ পুনরুদ্ধারের ধারায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। পরে মহিলাটিকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

আরও পড়ুন: MS Dhoni: রাঁচীর রাস্তায় ৪৩ বছরের পুরনো গাড়িতে ধোনি, দেখুন Viral Video

Exit mobile version