Site icon The News Nest

সাতসকালে তরুণীকে গুলি করে খুন প্ৰাক্তন প্রেমিকের, ঘাড়ের ক্ষত দিয়ে বেরিয়ে এল মাংসপিণ্ড…

The News Nest: শনিবার সকালে ভয়াবহ হত্যাকাণ্ড (murder) খাস কলকাতায়। কলকাতার রিজেন্ট পার্ক এলাকায় গুলি করে খুন (shot dead) করা হল বছর ২০-র এক কলেজ ছাত্রীকে। মেয়েটির প্রাক্তন বয়ফ্রেন্ড তাঁকে গুলি করে খুন করে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে ওই মেয়েটি উইমেন ক্রিশ্চিয়ান কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী (college student)। অভিযুক্ত তরুণ জয়ন্ত হালদারের সঙ্গে তাঁর কয়েক বছরের সম্পর্ক ছিল। সম্প্রতি সেই সম্পর্কে ফাটল দেখা যায়। তাই নিয়ে অশান্তির সূত্রপাত। সম্পর্কে ফিরে আসতে জয়ন্ত মেয়েটিকে বোঝানোর চেষ্টা করেছিল বলে জানা গিয়েছে। তবে তাঁদের মধ্যে সম্পর্ক ঠিক হয়নি। এরপরই শনিবার সকালে রিজেন্ট পার্ক এলাকায় মেয়েটিকে গুলি করে খুন করে জয়ন্ত। সকালে সেই সময় নিজের বাড়ির কাছেই রাস্তায় দাঁড়িয়েছিলেন ওই তরুণী। জয়ন্তের ডাকেই তিনি বাড়ির বাইরে বেরিয়ে আসেন কিনা, তা জানার চেষ্টা চলছে। খুন করার পরই গা ঢাকা দিয়েছে সে। এই ঘটনায় জয়ন্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: নোবেলজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেন এবার পাচ্ছেন জার্মানির শান্তি পুরস্কার

তদন্তে নামে রিজেন্ট পার্ক থানার পুলিস। জানা যায় এলাকারই বিবাহিত যুবক জয়ন্ত হালদারের সঙ্গে প্রেম ছিল প্রিয়াঙ্কার। ইদানীং সেই সম্পর্কের অবনতি হয়। জয়ন্ত প্রিয়াঙ্কার জামাইবাবুর পূর্ব পরিচিত। ঘটনার পিছনে জয়ন্তরই হাত রয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। এলাকাবাসী ও আত্মীয়দের সঙ্গে কথা বলছে। এদিকে, রক্তাক্ত প্রিয়াঙ্কাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেছে।
সাতসকালের এই ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন: চীনা প্রেসিডেন্ট ভেবে কোরিয়ার নেতার কুশপুতুল পোড়াল বাবুলের গড়ের বিজেপি কর্মীরা! খিল্লি দেশজুড়ে

Exit mobile version