Site icon The News Nest

বন্ধ বাড়ি থেকে সুরজিত্ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির দেহ উদ্ধার

Surojit

কলকাতা:  কলকাতার প্রাক্তন পুলিস কমিশনার সুরজিত্ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির রহস্যজনক মৃত্যু। সল্টলেকের বিই ব্লকের ঘর থেকে উদ্ধার জোড়া দেহ। ফলে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে ফিরেছে ওই এলাকায়। মৃতদের নাম পাপিয়া দে (৭৯) ও শর্মিষ্ঠা কর পুরকায়স্থ (৬০)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তাঁরা বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। গত দুদিন তাঁদের কেউ একেবারেই বাড়ির বাইরে দেখতে পাননি। আত্মীয়রাও ফোনে তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারেনি বলে খবর। দুদিন তাঁদের দেখতে না পাওয়ায় এবং ঘরের দরজা জানলা ভিতর থেকে বন্ধ থাকায় সন্দেহ হয় প্রতিবেশীদের। শনিবার সন্ধ্যায় প্রতিবেশীরাই খবর দেন থানায়। ঘরের দরজা ভেঙে মা-মেয়েকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ। প্রথমে বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরে মৃত দেহ ময়নাতদন্তের জন্য আরজিকরে পাঠানো হয়।

আরও পড়ুন: মোদীর মন্ত্রিসভায় কি তবে এবার ধরবে মুকুল? জোর জল্পনা রাজনৈতিক মহলে

জানা গিয়েছে, পাপিয়াদেবীর কিছুদিন আগে একটি অপারেশন হয়েছিল। তিনি হাসপাতাল থেকে তিন দিন আগেই ঘরে ফিরেছিলেন। এবং তিনি স্বাস্থ্যদফতরের নজরেই ছিলেন।তবে কীভাবে তাঁদের মৃত্যু হয়েছে তা পুলিশ খতিয়ে দেখাচ্ছে। করোনায় মৃত্যু কিনা, তা নিয়েও সন্দেহ রয়েছে। ইতিমধ্যেই এলাকা স্যানিটাইজ করার কাজ শুরু হয়েছে। কিন্তু কীভাবে মৃত্যু হল তাঁদের? অসুস্থতা? নাকি পিছনে লুকিয়ে অন্য রহস্য, তা ভাবাচ্ছে পুলিশকে। 

প্রসঙ্গত, বেশ কয়েক বছর আগেই প্রাক্তন পুলিস কমিশনার সুরজিত্ কর পুরকায়স্থের সঙ্গে তাঁর স্ত্রীর বিচ্ছেদ হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: বঙ্গোপসাগরে তৈরী হচ্ছে নিম্নচাপ! ফের কী ঘূর্ণিঝড়? কি বলছে হাওয়া অফিস ?

Exit mobile version