Site icon The News Nest

অপূর্ণ থেকে গেল ঘর বাঁধার স্বপ্ন, বিয়ের আগেই নিউটাউনে দুর্ঘটনায় মৃত্যু প্রেমিক যুগলের

accident

বিয়ের আর কয়েকটা মাস বাকি ছিল। কিন্তু সময় পেরিয়ে জীবনের সেই অধ্যায় শুরুর আগেই সব শেষ। নিউটাউনে (New Town) পথ দুর্ঘটনায় (Accident) শনিবার রাতে মৃত্যু হল প্রেমিক যুগলের। সল্টলেক থেকে চিনার পার্কের দিকে যাওয়ার পথে তাঁদের স্কুটিতে লরির ধাক্কায় ঘটে দুর্ঘটনা। মৃতদেহ দুটি উদ্ধারের পর ঘাতক লরির খোঁজে তল্লাশি শুরু করেছে নিউটাউন থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, স্কুটিতে করে ফিরছিলেন বেসরকারি সংস্থার কর্মী দীপায়ন ও মেধা। পিছন থেকে দ্রুত গতিতে আসা একটি লরি তাঁদের ধাক্কা মেরে পালিয়ে যায়। রাস্তায় ছিটকে পড়েন দু’‌জনেই।

আরও পড়ুন: করোনা আক্রান্ত বিজেপি নেত্রী-ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল, ভর্তি হচ্ছেন হাসপাতালে

ঘটনাস্তলে তড়িঘড়ি পৌঁছে তাঁদের উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ঘাতক লরির খোঁজ তল্লাশি শুরু করেছে নিউ টাউন থানার পুলিশ।

জানা গিয়েছে, বরানগর স্পোর্টিং ক্লাবের ক্রিকেট দলের অধিনায়ক দীপায়ন মুখোপাধ্যায় পেশায় আইটি কর্মী। বরানগরেই তাঁর বাড়ি। বেঙ্গালুরুর এক বেসরকারি সংস্থার কর্মী মেধা পালের বাড়ি বিরাটিতে। লকডাউনের শুরুতে তিনি বাড়ি ফেরেন। তার পর বাড়ি থেকেই চলছিল অফিসের কাজ। সামনের বছরই দু’‌জনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু দুই পরিবারের সব পরিকল্পনা আর হবু দম্পতির সব স্বপ্ন ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে শেষ হয়ে গেল। এই মর্মান্তিক পরিণতি এখনও বিশ্বাস করতে পারছেন না পরিবারের সদস্যরা। কথা হারিয়েছেন দীপায়ন ও মেধার পরিচিত ও বন্ধুবান্ধবরাও।  তরতাজা দুটি প্রাণের সঙ্গে লরির চাকায় যে পিষ্ট হয়ে গেল তাঁদের জীবনের স্বপ্নগুলোও, এটা মেনেই নিতে পারছেন না ঘনিষ্ঠরা।

আরও পড়ুন: বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হলেন মুকুল রায়,বড় পদে অনুপম হাজরাও

Exit mobile version