Site icon The News Nest

মা-কে এলোপাথাড়ি কুপিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী ছেলে, চাঞ্চল্য হাওড়ায়

beatan to death murder

প্রৌঢ় মাকে কাটারি দিয়ে কুপিয়ে খুন করে আত্মঘাতী ছেলে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে হাওড়ার বালি নিশ্চিন্দা থানা এলাকার শান্তিনগরে। গুরুতর জখম অবস্থায় বৃদ্ধাকে বেলুড় হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা ঘটিয়েছে আত্মঘাতী ছেলে তারক পাল। বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই পরিবারে নিত্যদিনই অশান্তি হত। পরিবারের বড়ছেলে তারক পাল দীর্ঘদিন ধরেই বেকার। কোনও রোজগার নেই। রোজ রাতে মদ খেয়ে বাড়ি ফিরত। মায়ের একাধিক বিষয়ে তারকের আপত্তি ছিল। সেই নিয়ে রোজ তুমুল অশান্তি হত। বৃহস্পতিবার রাতে ভয়াবহ আকার নেয়।

আরও পড়ুন: প্রয়াত পশ্চিমবঙ্গ বিধানসভার ডেপুটি স্পিকার ও প্রাক্তন মন্ত্রী সুকুমার হাঁসদা

অশান্তি চলাকালীন রাগে উন্মত্ত অবস্থায় একটি ধারাল অস্ত্র দিয়ে তারক তার মাকে কোপাতে শুরু করে। তারপর গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় তারক। প্রতিবেশীরা যখন প্রৌঢ়াকে উদ্ধার করেছে, তখন রক্তে ভেসে যাচ্ছে শরীর। জ্ঞান নেই। বেলুড় হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১৩ অক্টোবর এরকমই একটি পারিবারিক খুনের ঘটনায় চাঞ্চল্য তৈরি হয় হাওড়ার মালিপাঁচঘড়ায়। ৮ বছরের মেয়েকে খুন করে আত্মঘাতী হন এক ব্যক্তি। পেশায় সোনা ব্যবসায়ী ওই ব্যক্তির নাম অভিজিত্‍ রায়। পরিবারের লোকেদের দাবি, বিয়ের পর থেকেই নানা অশান্তিতে মানসিক অবসাদে ভুগছিলেন অভিজিত্‍। শ্বশুরবাড়ির লোকেদের নানা অত্যাচার। সেই অভিযোগের ভিত্তিতে অভিজিতের শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: বঙ্গ বিজেপিতে কীসের ইঙ্গিত? পদ খোয়ালেন সুব্রত চ্যাটার্জি , দিলীপ ঘোষের ইস্তফার হুমকি উড়িয়ে দিলেন নাড্ডা

Exit mobile version