Site icon The News Nest

মেদিনীপুরে পৌঁছলেন শাহ, কাঁথির বাড়ি থেকে গেরুয়া তিলকে বেরোলেন শুভেন্দু

amit heli

শ্রী রামকৃষ্ণ, বিবেকানন্দকে শ্রদ্ধা জানিয়ে বঙ্গ সফর শুরু করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শনিবার দিনভর ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর। মেদিনীপুরে জনসভা করবেন তিনি। ইতিমধ্যেই মেদিনীপুরে পৌঁছেছেন তিনি। তিনি স্থানীয় মন্দিরে দর্শনের পর এক কর্মীর বাড়িতে দুপুরের আহারের পর সোজা সভা মঞ্চে যাবেন।

অন্যদিকে শুভেন্দু অধিকারীও গেরুয়া তিলকে কাঁথির শান্তিকুঞ্জ থেকে রওনা হয়ে গিয়েছেন। শাহর সভাস্থল কলেজ মাঠই তাঁর গন্তব্য। তবে শুভেন্দু সরাসরি অমিত শাহের সঙ্গে সভা মঞ্চেই মিলিত হবেন বলে জানা গিয়েছে। এই জনসভা থেকে রাজ্য রাজনীতির নতুন মোড় শুরু হবে বলেই দাবি বিজেপি নেতাদের।

বেলা ঠিক সকাল ১১টা ৫০ মিনিট। কাঁথির শান্তিকুঞ্জের বাড়ি থেকে বেশ খোশমেজাজেই বেরিয়ে পড়লেন শুভেন্দু অধিকারী। কপালে গেরুয়া টিপ। পরনে পছন্দের সাদা পাজামা-পাঞ্জাবী। তার উপরে কালো হাফ জ্যাকেট। বাড়ির সদর দরজা থেকে বেরিয়েই সামনে দাঁড়িয়ে থাকা নিজের পুরনো কালো স্করপিও গাড়িতে চড়ে বসলেন শুভেন্দু। এখান থেকে তিনি সোজা মেদিনীপুর কলেজ মাঠে অমিত শাহের সভায় গিয়েই হাজির হবেন।

আরও পড়ুন: জিতেন্দ্রকে মেনে নিতে পারব না কোনোমতেই, ফেসবুকে তোপ দাগলেন বাবুল

গত কয়েকদিন রাজনৈতিক টানাপোড়েনের জেরে শুভেন্দু নিজেকে একেবারেই গুটিয়ে রেখেছিলেন সংবাদমাধ্যমের কাছে। শনিবার অনেক দিন পর বাড়ি থেকে বেরিয়ে উপস্থিত সংবাদমাধ্যমের প্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি হাত নেড়ে হাসি মুখে বেরিয়ে যান।

খবর অনুযায়ী, শুভেন্দুর ভাই সৌমেন্দু অধিকারীও বিজেপিতে যোগ দিতে চলেছেন। সেইসঙ্গে শুভেন্দুর সঙ্গে একাধিক বিধায়ক ও কাউন্সিলরদের বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। বিধায়ক বনশ্রী মাইতি, হলদিয়ার বাম বিধায়ক তাপসি মণ্ডল, তমলুকের সিপিআই বিধায়ক অশোক দিন্দা, কংগ্রেসের সুদীপ মুখোপাধ্যায়, পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল, ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: ‘ নতুন চেতনা পেলাম’, বিবেকানন্দের জন্মভিটে থেকে বার্তা শাহ-র, আনলেন ‘ভারতমাতা’র প্রসঙ্গ

 

 

Exit mobile version