Site icon The News Nest

পদ্মে ভোট দিলেই মিলছে কড়কড়ে ১০০০ টাকা! অভিযোগ তৃণমূলের

BJP Coupon

ভোটের বিনিময়ে ভেট!ভোট দিলেই মিলবে হাজার টাকা!বিজেপির বিরুদ্ধে কুপন বিলির চাঞ্চল্যকর অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) ।

রাজ্যের শাসকদলের পক্ষ থেকে দাবি করা হয়, বিজেপি ১০০০ টাকার কুপন বিলি করছে। সেই কুপনের ছবি প্রকাশ্যে এনে এই অভিযোগ তোলা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। কুপনে আবার রয়েছে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি। যদিও বিজেপির পক্ষ থেকে সাফ জানানো হয়েছে, এই ধরনের কোনও কুপন তারা বিলি করছে না।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় তৃতীয় বার কাঁপল উত্তরবঙ্গের মাটি, মঙ্গলবার বেলা বাড়তেই ফের ভূমিকম্প

ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনায় ঘটেছে বলে দাবি তৃণমূলের। সাংবাদিক বৈঠক করে এ দিন যা নিয়ে সরব হন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়। নির্বাচন কমিশনের দৃষ্টি কীভাবে এই কুপন থেকে এড়িয়ে গেল, তা নিয়েও প্রশ্ন তোলা হয়। সুখেন্দু বুধবার দাবি করেন, “১ এপ্রিল থেকে প্রধানমন্ত্রীর জনসভার জন্য এবং বিজেপিকে ভোট দেওয়ার জন্য ক্যাশ কুপন দেওয়া হচ্ছে।”

তৃণমূলের অভিযোগ, “ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে বিজেপি কুপন বিলি করেছে যেখানে প্রধানমন্ত্রীর ছবি রয়েছে। তাঁর জনসভার কথা উল্লেখ করে বলা রয়েছে, যারা মোদীর জনসভায় যাবেন এবং বিজেপিকে ভোট দেবেন, তাঁরা এই কুপন বিজেপি প্রার্থীর কাছে জমা দিলে ১০০০ টাকা নগদ পাবেন।” বুধবার উত্তরবঙ্গ সফরে গিয়ে কোচবিহারের সভা থেকেও এ দিন একই দাবি শোনা যায় মমতার কণ্ঠে। তিনি অভিযোগের সুরে বলেন, “রায়দীঘিতে একটা করে কুপন দিয়েছে ১০০০ টাকা করে পাবে ভোট দিলে। কিন্তু টাকা নিয়ে ভোট দেবেন না।”

আরও পড়ুন: মিলল না হেলিপ্যাড ব্যবহারের অনুমতি, সভা বাতিল মিম প্রধান ওয়াইসির

 

Exit mobile version