Site icon The News Nest

লকেটের গাড়ি ভাঙচুর? ক্যামেরায় ধরা পড়ল বিজেপি নেত্রীর মিথ্যা

locket

চুঁচুড়ায় আক্রান্ত হলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। তাঁর গাড়ি ভাঙচুর করা হয়েছে, এমনকি তাঁকে লক্ষ্য করে তৃণমূলের কর্মীরা ইট-পাথর ছুড়েছে বলেও অভিযোগ করেছেন লকেট। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পাল্টা তাদের দাবি, বুথে ঢুকে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছিলেন লকেট। সে জন্যই তাঁকে বাধা দেন স্থানীয় বাসিন্দারা। শনিবার দুপুর সাড়ে বারোটায় এই প্রতিবেদন লেখার সময় এই ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। ছাপ্পা ভোটের অভিযোগ এনে চুঁচুড়ায় পুনর্নির্বাচনের দাবিও জানান লকেট।

শনিবার সকালে সাড়ে ১০টা নাগাদ চুঁচুড়া বিধানসভার ৬৬ নং বুথের ঘটনা। লকেটের অভিযোগ, ওই বুথে তৃণমূলের মহিলা কর্মীরা ছাপ্পা ভোট দিচ্ছিলেন বলে খবর পেয়ে দ্রুত বুথে পৌঁছে যান তিনি। সেখানে ইভিএমের পাশে দাঁড়িয়েছিলেন তৃণমূলের এক মহিলা কর্মী। তাঁকে হাতেনাতে ধরতেই তাঁকে ঘেরাও করে ফেলেন স্থানীয় তৃণমূলের কর্মী ও সমর্থকরা। এমনকী তাঁকে ও তাঁর দলের কর্মীদের লক্ষ্য করে ইট-পাথর ছোড়া হয় বলেও অভিযোগ করেন লকেট। পাল্টা তৃণমূল বলেছে, লকেট ওই বুথে ঢুকে প্রার্থীদের প্রভাবিত করার চেষ্টা করছিলেন বলেই স্থানীয় বাসিন্দারা বাধা দেন তাঁকে।

আরও পড়ুন: ‘আমাকে ১০ বার শো-কজ করেও লাভ নেই, একই জবাব দেব’, কমিশনকে তোপ মমতা

কিন্তু একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে যে গাড়ির কাচ ভেতর থেকেই ভাঙা হয়েছে। দেখুন সেই ভিডিও:

এই ঘটনায় অবশ্য কয়েক ঘণ্টার মধ্যেই পাঁচ জনকে আটক করেছে পুলিশ।   চুঁচুড়ার বিদায়ী বিধায়ক অসিত মজুমদার বলেন, ‘‘লকেট নিজের দলের লোককে দিয়েই এ সব করাচ্ছেন। নাটক করছেন। উনি জানেন, হেরে যাবেন। সেটা বুঝতে পেরেছেন বলেই এ ভাবে সিন ক্রিয়েট করছেন।’’

আরও পড়ুন: ‘বিজেপি হারছে বলে গুলি করে মানুষ মারাচ্ছে’, মাথাভাঙ্গা কাণ্ডে রুদ্রমূর্তি মমতা

Exit mobile version