Site icon The News Nest

রোড শো চলাকালীন অসুস্থ মিঠুন চক্রবর্তী, কপ্টারে কলকাতায় ফিরলেন ‘জাত গোখরো’

mithun 1

ভোটপ্রচারের মাঝেই অসুস্থ হয়ে পড়লেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। রবিবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জে ভোটপ্রচারের সময় অসুস্থ হয়ে পড়েন প্রবীণ অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে হেলিকপ্টারে করে কলকাতা ফেরত পাঠিয়ে দেন বিজেপি নেতারা।

রবিবার রায়গঞ্জে বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যাণীর হয়ে রোড শো শুরু করেছিলেন মহাগুরু। কিন্তু তাতে আচমকাই তাল কাটে। দলীয় সূত্রে জানা গিয়েছে, মিঠুন অসুস্থ হয়ে পড়েছেন বলে রোড শো সম্পূর্ণ করতে পারেননি। তাঁকে কপ্টারে করে নিয়ে আসা হয় কলকাতায়। চিকিৎসকদের মতে, গরমে প্রচার কর্মসূচির জন্য ডিহাইড্রেশনের জেরে অসুস্থ হয়ে পড়েন মিঠুন।

জানা গিয়েছে, এদিন আগে থেকেই অসুস্থতা বোধ করছিলেন মিঠুন। হুড খোলা গাড়িতেও উঠতে চাননি তিনি। নেতা ও সমর্থকদের অনুরোধে শেষ পর্যন্ত তিনি রোড শোয়ে শামিল হল। তার পরই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: বৈশাখী রোড শোয়ে ‘বাংলার দুই মেয়ে’, মমতার পাশে হাঁটলেন জয়া, ধরলেন হুইলচেয়ার!

রবিবার রায়গঞ্জ বিধানসভায় বিজেপি প্রার্থীর সমর্থনে রোড শো করার কথা ছিল মহাগুরুর। রায়গঞ্জের উদয়পুরে নামে মিঠুনের কপ্টার। সুদর্শনপুর এলাকা থেকে বিজেপি প্রার্থীকে নিয়ে রোড শো-র জন্য নির্ধারিত গাড়িতে উঠে পড়েন মিঠুন। ওই মিছিল শিলিগুড়ি মোড়ে পৌঁছতেই গাড়ি থেকে নেমে পড়েন মিঠুন। ত়ড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় অস্থায়ী হেলিপ্যাডে। সেখান থেকে কপ্টারে কলকাতা রওনা দেন তিনি।

মিঠুন ফিরে যাওয়ায় রোড শো-এ সাময়িক ছেদ পড়ে। তবে পরে তা ফের শুরু হয়। পরে মিঠুনের অসুস্থতার কথা জানান রায়গঞ্জের বিজেপি প্রার্থীও। কৃষ্ণ বলেন, ‘‘মিঠুন চক্রবর্তী অসুস্থ বোধ করায় তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে।’’ মিঠুনের অসুস্থতার খবরে উদ্বেগ ছড়ায় তাঁর ভক্তদের মধ্যে।

আরও পড়ুন: সরকারি অফিসে ৫০% কর্মী, প্রাইভেটে ওয়ার্ক ফ্রম হোম , করোনা ঠেকাতে নয়া নির্দেশিকা

Exit mobile version