Site icon The News Nest

WB election 2021: পাঁচতারার ব্যাঙ্কোয়েটে পদ্মশিবিরে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

SRABANTI joins bjp 1024x576 1

আরও এক অভিনেত্রী নাম লেখালেন গেরুয়া শিবিরে। সোমবার বিকেলে কলকাতার এক পাঁচ তারা হোটেলে আনুষ্ঠানিক ভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি-র পতাকা তুলে দিলেন অভিনেত্রীর হাতে। শ্রাবন্তী পরলেন পদ্মফুলের উত্তরীয়। দিলীপ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন স্বপন দাশগুপ্ত, কৈলাস বিজয়বর্গীয়।

বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী বলেন, ‘আমার নতুন যাত্রা শুরু হল। আমি ছোটবেলা থেকে অভিনয় করছি। সবার ভালবাসা পেয়েছি। যাদের ভালবাসা পেয়েছি তাদের জন্য কিছু কর্তব্য থাকে। মোদীজির ভাষণ শুনে উদ্বুদ্ধ হই। ইচ্ছা ছিল তাঁর হাত ধরে কিছু করি।’

শ্রাবন্তীর মতে, ‘বিজেপির নেতৃত্বেই দেশ সঠিক পথে এগিয়ে যাবে বলে মনে হয় তাই এই দলে যোগ দিয়েছি। তাছাড়া বিজেপি বাংলায় পরিবর্তন আনতে পারে বলে মনে হয়।’ তবে টলিপাড়ায় কাজ দেওয়ার ক্ষেত্রে পক্ষপাতিত্বের অভিযোগ খারিজ করেছেন শ্রাবন্তী। তিনি বলেন, ‘আমি ৯ বছর বয়স থেকে অভিনয় করি। গোটা ইন্ডাস্ট্রি আমার পরিবারের মতো। এমন কখনও মনে হয়নি।’

আরও পড়ুন: পামেলা কান্ড: গ্রেফতার বিজেপি নেতা রাকেশ-ঘনিষ্ঠ সূরয, মিলল নয়া তথ্য

প্রশ্ন ওঠে, হঠাৎ তৃণমূলের সমর্থক হয়েও বিজেপি-তে আসার সিদ্ধান্ত কেন নিলেন তিনি? উত্তরে অভিনেত্রী বলেন, “অনেকেই তৃণমূলের সমর্থক ছিলেন। কিন্তু তাঁদের মধ্যে অনেকেই আবার বিজেপি-তে গিয়েছেন। আমারও মনে হয়েছিল, রাজ্যের মানুষের মঙ্গলের জন্য কাজ করতে হলে এই দলেই যোগ দিতে হবে।”

শ্রাবন্তী জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজনৈতিক মতাদর্শে তিনি মুগ্ধ। প্রধানমন্ত্রীর জন্যই দলে যোগ দিয়েছেন। মানুষ তাঁকে বরাবর ভালবেসেছে। তাঁর ধারণা, সেই ভালবাসার জোরেই আসন্ন নির্বাচনে তিনি মানুষের আরও কাছে পৌঁছে যাবেন।

আরও পড়ুন: WB election 2021: মোদীর ব্রিগেডই বেশি গুরুত্বপূর্ণ, তাই বাতিল শাহের বঙ্গ সফর

Exit mobile version