Site icon The News Nest

পায়ের আঙুলে ভর দিয়ে শূন্যে সারা শরীর! যোগাভ্যাসে তাক লাগালেন প্রাক্তন বিশ্ব সুন্দরী

sushmita

ওয়েব ডেস্ক: জীবনকে চেটেপুটে উপভোগ করা কাকে বলে প্রাক্তন বিশ্বসুন্দরীর কাছ থেকে শিখে নিতে হয় ৷ জীবনের প্রতিটি মুহূর্তকে নিজের মতো করে এনজয় করেন সুস্মিতা সেন ৷ আর সেই ছবি, ভিডিও প্রায়ই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায় ৷

টুইটার কিংবা ইনস্টাগ্রামে বরাবরই সপ্রতিভ সুস্মিতা সেন। হামেশাই শেয়ার করেন নিজের ওয়ার্কআউটের ছবি বা ভিডিও। যার বেশিরভাগটা জুড়েই থাকে যোগ ব্যায়ামের নিখুঁত অভ্যাস। আর এইসব জটিল যোগাভ্যাসে সুস্মিতার সঙ্গী হন রোহমান শল। প্রাক্তন মিস ইউনিভার্সের ওয়াররআউট সেশনে ছবি মানে সেখানে রোহমানের ঝলক থাকবেই।

তবে এবার কেবল নিজের যোগ ব্যায়াম অভ্যাসের ছবিই শেয়ার করেছেন সুস্মিতা। মডেল-অভিনেত্রী জানিয়েছেন সদ্যই ‘ব্যালেন্সিং যোগা’ করার জন্য তাঁকে চ্যালেঞ্জ জানিয়েছিলেন রোহমান। সেই চ্যালেঞ্জে সুস্মিতা একদম ফুল মার্কস পেয়ে পাশ করেছেন। অন্তত সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি দেখে তেমনটাই বলছেন নেটিজেনরা। সুস্মিতা নিজেও বলছেন, বারবার অভ্যাসের ফলেই এমন নিখুঁত যোগাভ্যাসে সফল হয়েছেন তিনি। 

আরও পড়ুন:  খুনীর চরিত্রে ‘হট’ জ্যাকলিন, দেখে নিন ‘মিসেস সিরিয়াল কিলার’-এর ট্রেলার

এতদিন সুস্মিতা যে ধরনের ওয়ার্কআউট কিংবা যোগ ব্যায়াম অভ্যাসের ছবি শেয়ার করেছেন এবারেরটা সবথেকে কঠিন। একটি ছবিতে দেখা গিয়েছে কেবলমাত্র দুটো পায়ের পাতার উপর পুরো শরীরের ভর দিয়ে ব্যালেন্স করছেন সুস্মিতা। পাশাপাশি অবশ্য ভক্তদের উদ্দেশেও সুস্মিতা বলতে শোনা গিয়েছে, “তোমরাও চেষ্টা করে দেখতে পার। আমি জানি তোমরাও পারবে। খালি শিরদাঁড়া সোজা রাখবে এবং শরীর শক্ত রাখবে।“

সুস্মিতার এমন ফিটনেস থেকে মুগ্ধ রোহমান নিজেও। প্রাক্তন মিস ইউনিভার্সের ইনস্টা পোস্টের কমেন্টে তিনি লিখেছেন, “আমি হাঁ হয়ে গেছি তোমায় দেখে। তুমি সত্যিই করে দেখালে। গর্ব হয় তোমার জন্য। তুমিই আমার অনুপ্রেরণা।“ বিটাউনে সুস্মিতা-রোহমানের প্রেম এখন ওপেন সিক্রেট। দুই তারকা আনুষ্ঠানিক ভাবে কিছু না জানালেও তাঁদের সম্পর্কের গভীরতা বুঝতে কোনও অসুবিধে হয় না দর্শকদের। এবারের ‘ব্যালেন্সিং যোগ চ্যালেঞ্জ’ আরও একবার বুঝিয়ে দিল রোম্যান্স হোক বা ফিটনেস—–সবেতেই হিট সুস্মিতা-রোহমান জুটি।

আরও পড়ুন:  বর হীন বিয়ে ছবি শেয়ার করতেই চরম ট্রোলের শিকার ‘ড্রামা কুইন’ রাখি

Exit mobile version