Site icon The News Nest

আসছে FAU-G! লঞ্চ ডেট ও গেমের অ্যান্থেম শেয়ার করলেন অক্ষয় কুমার

fau g 780x470 1

গুগল প্লে স্টোরে আসার কথা ছিল ২০২০-র ডিসেম্বরেই। এবার বলিউড সুপারস্টার অক্ষয় কুমার জানিয়ে দিলেন, মোবাইল গেম ফৌজি (FAU-G) লঞ্চ হবে সাধারণতন্ত্র দিবসের দিন।

চীনা গেম পাবজি-র ওপর ভারত সরকারের নিষেধাজ্ঞা জারি হওয়ার পরেই জানা গেছিল, খানিকটা একই ধরনের মোবাইল অ্যাপ নিয়ে আসছেন অক্ষয়। এতদিনে তার ভিডিও সমেত ‘থিম সং’ প্রকাশিত হল। ইনস্টাগ্রামে এই গান আপলোড করতে গিয়ে অভিনেতা লিখেছেন, ‘সমস্যা দেশের ভেতরে হোক কিংবা সীমান্তে, ভারতের এই বীরেরা বুক চিতিয়ে দাঁড়ান। এঁরা আমাদের নির্ভয় এবং সংগঠিত পাহারাদার, আমাদের ফৌজি।’

গেমটির যা বিবরণ তাতে সহজেই বোঝা যাচ্ছে, উত্তরের সীমান্তে পার্বত্য এলাকায় ভারতীয় জওয়ানরা যা যা কীর্তি করেন তাই ‘টাস্ক’ হিসেবে রাখা হবে গেমে। বলা হয়েছে, ‘দেশপ্রেমিক সেনাদের জায়গায় নিজেকে ভাবুন এবং সাহসিকতা, ভ্রাতৃত্ব এবং বলিদানের অভিজ্ঞতা অনুভব করুন।’ বলা বাহুল্য, ফৌজির পরতে পরতে জড়িয়ে থাকবে দেশপ্রেম।

আরও পড়ুন: কম টাকায় ভারতে AC লঞ্চ করল Nokia, মিলবে 29 ডিসেম্বর থেকেই…

এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই গেমারদের মধ্যে চড়ছে উত্তেজনার পারদ। লঞ্চের দিন থেকেই গুগল প্লে স্টোরে অ্যানড্রয়েড ইউজারদের জন্য পাওয়া যাবে এই গেম। তবে ২৬ জানুয়ারি থেকেই অ্যাপেল স্টোর থেকে আইওএস ভারসান ইউজাররা এই গেম ডাউনলোড করতে পারবেন কিনা সে ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

এদিকে সরকারিভাবে পাবজিকে এখনও ছাড়পত্র দেয়নি নয়াদিল্লি। তাতে কিছুই আসে যায় না গেমারদের। গুগল থেকে অ্যাপ্লিকেশন ফাইল ডাউনলোড করে, বিদেশি ভিপিএন-এর সাহায্যে চলছে দেদার পাবজি খেলা। কারও কারও ভিপিএন-এর প্রয়োজন পড়ছে না। দেশীয় সার্ভারেই কাজ চলে যাচ্ছে। তাই অক্ষয় কুমারের ফৌজি কতটা জনপ্রিয় হবে তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।

আরও পড়ুন: Reliance Jio-র বড় ঘোষণা! আগামিকাল থেকে যেকোনও নেটওয়ার্কে ফ্রি-কলের পরিষেবা

Exit mobile version