Site icon The News Nest

কম টাকায় ভারতে AC লঞ্চ করল Nokia, মিলবে 29 ডিসেম্বর থেকেই…

AC

ভারতরবর্ষের জন্য অনবদ্য AC নিয়ে এল Flipkart এবং Nokia। এর আগেও কম বাজেটের একাধিক প্রডাক্ট নিয়ে এসেছে দুই সংস্থা। Nokia-র নতুন এই Air conditioners সম্পূর্ণ ভাবে ভারতেই তৈরি করা হয়েছে। নতুন রেঞ্জের AC-র দাম 30,999 টাকা। 29 ডিসেম্বর থেকেই Flipkart-এ বিক্রি শুরু হয়ে যাবে সেই AC-র।

নতুন রেঞ্জের সেই এয়ার কন্ডিশনারে একাধিক অত্যধুনিক ফিচার্স রয়েছে। 6-in-1 ফিল্টার্স, ইন্টেলিজেন্ট মোশন সেন্সরের সঙ্গেই থাকছে স্মার্ট ফিচার্স, যাতে ইউজারেরা স্মার্টফোনকেই AC-র রিমোট হিসেবে ব্যবহার করতে পারবেন। এছাড়াও চমৎকার এই এয়ার কন্ডিশনারে থাকছে স্মার্ট ফিল্টার ক্লিন রিমাইন্ডার, মাল্টিপল শিডিউলার, কাস্টোমাইজ ইউজার প্রোফাইল এবং স্মার্ট ডায়াগনসিসের মতো অত্যন্ত উন্নত প্রযুক্তি।

আরও পড়ুন:  বাজারে এল নতুন শাওমি MI QLED টিভি, জেনে নিন দাম এবং ফিচার্স…

Nokia এবং Flipkart-এর এই নতুন এয়ার কন্ডিশনারের সবথেকে আকর্ষণীয় ফিচার হল, নিজে থেকেই পরিষ্কার করার প্রযুক্তি (self cleaning technology)। এছাড়াও এতে থাকছে লো ভাইব্রেশন মোটরস এবং নয়েজ়লেস অপারেশনস। নতুনত্ব ফিচার্সে ভরপুর এই এয়ার কন্ডিশনার আবার ডায়নামিক ভোল্টেজ রেঞ্জ 145-265V-তে কাজ করে এবং স্টেবিলাইজার ফ্রি অপারেশনসও অফার করে এটি।

এই AC যে শুধুই ঘর ঠান্ডা করবে এমনটা নয়। স্মার্ট ক্লাইমেট কন্ট্রোলের সাহায্যে আবহাওয়া অনুযায়ী, এই AC ইউজারদের মধুর অভিজ্ঞতা দিতেও সক্ষম।

এর আগেও Flipkart-এর সঙ্গে হাত মিলিয়ে ভারতে স্মার্টটিভিও লঞ্চ করেছিল Nokia। এখন দেখার, Flipkart এবং Nokia-র এই নতুন ধরনের AC ভারতের বাজারে কতটা ছাপ ফেলতে পারে!

আরও পড়ুন: শীঘ্রই হোয়াটসঅ্যাপে পাবেন স্বাস্থ্য বিমা, মাইক্রো পেনশনের সুবিধা

Exit mobile version