Site icon The News Nest

স্বপ্নপূরণ! ২ মাসের মধ্যেই দিল্লিতে ঝাঁ চকচকে রেস্তোরাঁ খুললেন ‘Baba Ka Dhaba’ র সেই বৃদ্ধ

baba ka dhaba

কয়েক মিনিটের একটা ভিডিওই পালটে দিয়েছে তাঁর জীবনটা। ভিডিওটির সৌজন্যে রাতারাতি নেটদুনিয়ার তারকা হয়ে গিয়েছিলেন ‘বাবা কা ধাবা’ (Baba Ka Dhaba) খ্যাত কান্তা প্রসাদ। দিল্লির ছোট্ট ধাবা থেকে এবার আস্ত একটি রেস্তরাঁই খুলে ফেললেন তিনি।

দিল্লির মালবিয়া নগরের এই এলাকাতেই রাস্তার ধারে অবস্থিত তাঁর ছোট্ট ধাবাটি। গাছের তলায় টিনের চালা দিয়ে ঢাকা। সেখানেই গত ৩০ বছর ধরে সামান্য টাকার বিনিময়ে খাবার বিক্রি করে নিজের ও বৃদ্ধা স্ত্রীর পেট চালাতেন বছর আশির কান্তা প্রসাদ। কিন্তু করোনা (Corona Virus) পরিস্থিতিতে দোকানে গ্রাহকের সংখ্যা একেবারেই কমে যায়। অভাবের তাড়নায় কান্নায় ভেঙে পড়েছিলেন বৃদ্ধ এবং তাঁর স্ত্রী। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ইউটিউব ফুড ব্লগার গৌরব ওয়াসন। দাবানলের মতো ছড়িয়ে পড়ে ভিডিওটি। বাবা কা ধাবার পাশে দাঁড়ানোর আবেদন জানান রবিনা ট্যান্ডন, সুনীল শেট্টির মতো বলিউড তারকারাও। মানুষ সেই ডাকে সাড়া দিতে কার্পণ্য করেনি। দু’হাত বাড়িয়ে দেন অসহায় বৃদ্ধর দিকে। যার প্রমাণ আজকের এই রেস্তরাঁ।

আরও পড়ুন: ২৫ বছর বয়সি এই পর্নস্টারকে ব্যান করল ইনস্টাগ্রাম! কিন্তু কেন?

কান্ত প্রসাদ পুরান ধাবা থেকে এক মিনিট দূরে তাঁর নতুন রেস্তোঁরা শুরু করেছেন। এর আগে বাবার  হনুমান মন্দিরের সামনের রাস্তার পাশে একটি ছোট্ট দোকানে ছিল। বাবা কা ধাবার নতুন রেস্তোঁরাতে একটি পৃথক কাউন্টার রয়েছে, যার উপরে কান্ত প্রসাদ বসে রয়েছেন। বাবা বলেছেন যে এই রেস্তোঁরাটিতে রান্না করার পাশাপাশি তিনি নিজেই অ্যাকাউন্টস সামলাবেন।রেস্তোরাঁটিকে মনের মত করে সাজিয়েছেন তিনি।

কান্তা জানান, বাবার কা ধাবা মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছিল। এর সাথে বাবার ধাবাতে গ্রাহকদের সংখ্যাও উল্লেখযোগ্যভাবে বেড়েছে। এই বিবেচনা করেই তার নতুন রেস্তোঁরা খোলায যেখানে ২ থেকে ৩ জনের একটি কর্মীদলও রেখেছেন। বাবা বলেছেন যে এই নতুন রেস্তোঁরায় তিনি নিজেও রান্না করবেন। এছাড়াও, কর্মীরা তাঁকে সহায়তা করবে। গ্রাহকরা ইতিমধ্যে বাবার নতুন রেস্তোঁরায় আসতে শুরু করেছেন।

নয়া রেস্তরাঁর উদ্বোধন করে সংবাদ সংস্থা এএনআইকে কান্তা প্রসাদ বলেন, “ঈশ্বরের আশীর্বাদেই আজ এটা সম্ভব হয়েছে। আমরা খুব খুশি। আমাদের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে ধন্যবাদ জানাই। সকলকে আমাদের রেস্তরাঁয় আসার অনুরোধ জানালাম।” রেস্তরাঁর মালিক জানান, ইন্ডিয়ান ফুডের পাশাপাশি নানা ধরনের চাইনিজ ডিশও মিলবে সেখানে।

এই অল্প সময়ের মধ্যে নাম, যশ, অর্থ উপার্জনের পাশাপাশি ইউটিউবার গৌরব ওয়াসনের সঙ্গে বিতর্কেও জড়িয়েছেন কান্তা প্রসাদ। যে গৌরব তাঁকে রাতারাতি ভাইরাল করে দিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে প্রতারণা এবং বিশ্বাসভঙ্গের অভিযোগও তুলেছিলেন।  গত ৩১ অক্টোবর গৌরবের বিরুদ্ধে মালবিয়ানগর থানায় অভিযোগ দায়ের করেন ‘বাবা কা ধাবা’-র মালিক কান্তা প্রসাদ। তাঁর অভিযোগের ভিত্তিতেই মামলা দায়ের করে পুলিশ।

আরও পড়ুন: Pornhub থেকে আর ডাউনলোড করা যাবে না ভিডিও, নিয়মে বদল আনছে সংস্থা

 

 

Exit mobile version