Site icon The News Nest

জুম কলে বৈঠকের মাঝেই যৌনতায় মত্ত যুগল! এরপর কি হল…

এবার জুম কলে প্রশাসনিক বৈঠক সারতে গিয়ে অস্বস্তিকর পরিবেশ তৈরি করে বসলেন ব্রাজিলের (Brazil) এক দম্পতি। বৈঠক শেষ হয়ে গিয়েছে ভেবে ল্যাপটপের ক্যামেরা এবং অডিও অন রেখেই সঙ্গমে মাতলেন দু’জন।

জানা গিয়েছে, ব্রাজিলের রিও দি জেনেইরোর (Rio de Janeiro) সিটি কাউন্সিলের বৈঠক জুম কলে হচ্ছিল। কনফারেন্স কলে অনেকেই উপস্থিত ছিলেন। করোনা সংকটের আবহে কীভাবে এলাকার স্কুল পড়ুয়াদের খাদ্যসুরক্ষার ব্যবস্থা করা যায় তা নিয়ে আলোচনা চলছিল। আলোচনায় অংশ নেন ওই দম্পতি। বৈঠকের মাঝে জুম কল থেকে হয়তো বেরিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু তা হয়নি। সেটা আর খেয়াল করেননি ওই যুগল।

আরও পড়ুন: OMG! আকাশে উড়ছে গরু, দেখুন নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

ক্যামেরা অফ আছে ভেবেই শরীরীখেলায় মাতেন দু’জনে। কিছুক্ষণ কেউ তারিয়ে উপভোগ করেছেন সেই ছবি। আবার লজ্জায় চোখ ফিরিয়েছেন এমনও অনেকে ছিলেন। কিন্তু, সেই অস্বস্তির মুহূর্ত চাপা থাকেনি।পরে টেকনিক্যাল টিমকে তাঁদের ল্যাপটপের অডিও এবং ভিডিও অফ করে দিতে বলা হয়। দম্পতির পরিচয় জানা যায়নি। তবে এই ঘটনার পর কাউন্সিলের সদস্যদের আরও সতর্ক থাকতে বলা হয়েছে।

কিন্তু, সেই অস্বস্তির মুহূর্ত চাপা থাকেনি। কোভিডে খবরের খরায় মিডিয়াও হামলে পড়ে। পড়বে নাই বা কেন! যৌন সুড়সুড়ির খবর সবসময় সবকালে হটকেক। অগত্যা, মিডিয়ার সৌজন্যে ব্রাজিলীয় শহর রিও ডি জেনিরোর সিটি কাউন্সিলের মিটিং ‘টক অফ দ্য টাউন’। ব্রাজিলীয় সিটি কাউন্সিলের মিটিঙে অ্যাজেন্ডার বাইরে এ ভাবে নতুন ইস্যু যোগ হওয়ায়, যোগদানকারী ওই যুগলকে ধন্যবাদ জানাতে ভোলেনি মিডিয়া। ভুল করে জুম ক্যামেরা অন করে রাখার সুবাদে পড়ে পাওয়া চোদ্দো আনার মতো এ ভাবে একটা রসাল খবর পাওয়ায়, এই ধন্যবাদ জ্ঞাপন।

আরও পড়ুন: প্রেম নয়, ‘যৌনতার বন্ধুত্ব’ এখন Trending! জেনে নিন বিষয়টি কী এবং কেন…

 

Exit mobile version