Site icon The News Nest

আস্ত পাখিকে গিলে খাচ্ছে বৃহদকার মাকড়সা!‌ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভয়ঙ্কর ভিডিও

spider

একটি মাকড়সা গোটা একটি পাখিকে (Bird) আস্ত গিলে খাচ্ছে?‌ শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি। নেটিজেনদের অনেকেই তা দেখে হতবাকও হয়েছেন।

টুইটারে নেচার ইজ স্কেয়ারি নামক একটি পেজে ওই ভিডিওটি শেয়ার করা হয়েছে। আর শেয়ার করার পরই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি দৈত্যাকার মাকড়সা একটি আস্ত পাখিকে গিলে ফেলার চেষ্টা করছে। জানা গিয়েছে, বিশালাকার ট্যারান্টুলা মাকড়সার পরিবারের সদস্য ওই মাকড়সাটির নাম অ্যাভিকুলারিয়া। এই মাকড়সাটি পাখিটিকে আস্ত খিলে খাওয়ানোর চেষ্টা করে। তাদের শরীরজুড়ে নরম পশম এবং দীর্ঘ পা রয়েছে। যা দেখে রীতিমতো চমকে যাবেন।

আরও পড়ুন: ক্লিভেজ দেখা যাওয়ায় আপত্তি, শরীর ঢেকে ঢুকতে হল প্যারিসের মিউজিয়ামে

প্রায় এক মিনিটের ভিডিওটির শেষে মাকড়সাটি পাখিটিকে খেতে পেরেছে কি না তা জানা যায়নি। আসলে এই প্রজাতির মাকড়সাকে দক্ষিণ আমেরিকার (South America) উষ্ণ অঞ্চলগুলোতে দেখতে পাওয়া যায়। তারা গাছ এবং গুল্মে বাস করে। পাখি এবং ইঁদুরই এদের প্রধান খাদ্য। আর তাই নিজের থেকেও আকৃতিতে বড় একটি পাখিকে আক্রমণ করে মাকড়সাটি।

দেখে নিন সেই ভিডিওটি:‌

https://twitter.com/AmazingScaryVid/status/1301030145529016320?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1301030145529016320%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Foffbeat%2Fever-seen-a-spider-eating-a-bird-viral-video-is-giving-netizens-the-jitters%2F

আরও পড়ুন: চূড়ান্ত অশ্লীল! পুরুষাঙ্গ আকারের বার্থ ডে কেক কেটে ব্যাপক ট্রোলড নিয়া শর্মা

Exit mobile version