Site icon The News Nest

Viral: মাস্কের বদলে অন্তর্বাস, বিমান থেকে নামিয়ে ব্যান করা হল যাত্রীকে!

florida man thong face

অবাক করা কাণ্ড ঘটালেন এক ব্যাক্তি। বিমানে চড়েছেন, অথচ মাস্ক পড়তে নারাজ তিনি। মাস্কের বদলে অন্তর্বাস পরেই বিমানে সওয়ার তিনি। তাকে মাস্ক পরতে বলায় রীতিমত বিরক্ত তিনি। জুড়ে দিলেন বিমান কর্মীদের সঙ্গেই তর্ক। এমনই এক ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যাকে ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

ফ্লোরিডার বাসিন্দা তিনি। অ্যাডাম জেন নামের বছর ৩৮-এর ওই ব্যক্তি দিব্যি বিমানে উঠে পড়েছিলেন থং পরেই। কিন্তু কেন অন্তর্বাস পরে বিমানে ওঠার বিদঘুটে আইডিয়া তাঁর মাথায় এল?  আসলে এও এক ধরনের প্রতিবাদ। স্থানীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় জেন পরিষ্কার করে দিয়েছেন তাঁর বক্তব্য। জানিয়েছেন, যাত্রীদের জোর করে মাস্ক পরতে বাধ্য করার বিরোধিতা করতেই তিনি এই কম্মো করেছেন। তাঁর মতে, কেবল খাওয়া ও পান করার সময় ছাড়া বাকি সময় মাস্ক পরে থাকতেই হবে এই নিয়ম মেনে চলা কঠিন। নামার আগে জেন অবশ্য জানিয়েছেন, এর আগেও অন্তত ১২ বার এইভাবেই সফর করেছেন তিনি। কিন্তু কখনও তাঁকে বাধা দেওয়া হয়নি।

আরও পড়ুন: Viral Song: পুলিসের দ্বারস্থ ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকর, কিন্তু কেন?

তবে শেষ পর্যন্ত এহেন প্রতিবাদের জন্য মূল্যও চোকাতে হল তাঁকে। অচিরেই বিমানকর্মীরা তাঁকে জানিয়ে দেন, এভাবে মুখে থং পরে তাঁকে যাত্রা করতে দেওয়া যাবে না। জেন অবশ্য খুব বেশি আপত্তি করেননি। খানিকক্ষণ কথাবার্তা বলার পর নেমেও যান। তবে তিনি নেমে যাওয়ার পরে এক যাত্রী উঠে দাঁড়িয়ে প্রতিবাদ করেন এমন সিদ্ধান্তের। তাঁর প্রশ্ন, স্রেফ মাস্ক না পরার জন্য কাউকে কি বিমান থেকে সটান নামিয়ে দেওয়া যায়? তবে বাকিরা কেউ কিছু বলেননি।

যদিও এই ঘটনার পর বিমান সংস্থার তরফেও এক বিবৃতি সামনে আনা হয়, তাতে জানানো হয়, ওই ব্যক্তি কিছুতেই মাস্ক পরতে চাইছিলেন না। করোনার এমন দাপটে আমরা কোনরকম ঝুঁকি নিতে নারাজ, তাই আমাদের কর্মীরা তাকে বিমান থেকে নামিয়ে দেন”। বিমান সংস্থা আরও জানিয়েছে ইতিমধ্যেই ওই ব্যক্তিকে মেল করে তাকে ব্যান করা হয়েছে। রিভিউ কমিটির দ্বারা পর্যালোচনা করে যা সিদ্ধান্ত গৃহীত হবে, তার পরই স্পষ্ট অবস্থান নেবে বিমান সংস্থা।

আরও পড়ুন: Bizarre: ম্যাট্রিমনি পোর্টালে পাত্রী চাই বিজ্ঞাপন, বলে দেওয়া হল ব্রা,পা এবং কোমর-এর মাপ

Exit mobile version