Site icon The News Nest

দেশে প্রথম সমপ্রেমী বিয়ে, বাঙালি ছেলে সুপ্রিয় চক্রবর্তী বিয়ে করলেন অভয়কে

তেলঙ্গনায় দুই সমকামী পুরুষ বিয়ে করলেন, নাহ! লুকিয়ে নয়। একদম জাঁকজমক আনুষ্ঠানিকভাবে।

শনিবার গাঁট ছড়া বাঁধলেন কলকাতার সুপ্রিয় চক্রবর্তী ও হায়দরাবাদের অভয় দং। সুপ্রিয় একটি হোটেল ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের শিক্ষক। আর অভয় হলে মাল্টি ন্যাশনাল কোম্পানির (MNC) কর্মী। দুজনের মধ্যে প্রেমটা চলছিল প্রায় ৮ বছর ধরে। স্কুল জীবনেই তাঁরা বুঝেছিলেন, তারা আর পাঁচটা ছেলের মতো নন। মেয়ে নয় বরং পুরুষসঙ্গীর প্রতি আকৃষ্ট হন তারা। কিন্তু, এক সময় এমন সমকামী (Same Sex Love) প্রেমের স্বীকৃতি ছিল না। ফলে, সম্পর্ক রাখতে হয়েছে গোপন করে।  শেষে সকল বাধা অতিক্রম করে জয় হল তাঁদের সম্পর্ক। বিয়ে করলেন তাঁরা

আরও পড়ুন: বিক্রি করতে পারছেন না ‘কাঁচা বাদাম’! ভুবন বাদ্যকরকে ২০ হাজার টাকা দিলেন মদন মিত্র

পরিবারের সম্মতিতেই চারহাত এক হল। বিয়ের অনুষ্ঠানও ছিল চেখে পড়ার মতো। জাঁকজমকে কোনও রকম খামতি রাখেননি তারা। ম্যাচিং করে পোশাক পরেছেন, হাতে মেহেন্দি এঁকেছেন এমনকী আংটি বদলও করেছেন। এছাড়া, বাকি অনুষ্ঠান তো আছেই। শনিবার বিকারাবাজ হাইওয়েতে ট্রান্স গ্রিনফিল্ডস রিসর্টে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হয়। যা ছিল চোখে পড়ার মতো।

তেলেঙ্গানায় এই প্রথম সমকামী (Gay) হয়ে সম্পন্ন হল। যুগল বার্তা দিলেন, সামাজিক গ্রহণযোগ্যতা কোনও সম্পর্কে অন্য মাত্রা দেয়। ধর্ম, সমাজ এমনকী লিঙ্গ এক্ষেত্রে গৌণ। ভারতে সমকামী প্রেম স্বীকৃত হলেও বিয়ে এখন স্বীকৃতি পায়নি। কিন্তু, তারা নিজেদের ভালোবাসা (Love) স্বীকৃতি দিলেন।

আরও পড়ুন: Mi-17V-5: রাওয়াতের ভেঙে পড়া কপ্টার রাশিয়ার তৈরি, কী কী বৈশিষ্ট্য রয়েছে এই কপ্টারের?

Exit mobile version