Site icon The News Nest

বড্ড জ্বালাত প্রেমিকা, ঝক্কি এড়াতে যৌন পুতুলকেই বিয়ে হংকঙের ব্যক্তির

doll

রক্তমাংসের প্রেমিকার হাজারও বায়নাক্কা! তাঁর মান ভাঙানো, বিশেষ দিনে তাঁকে উপহার দেওয়া-প্রেম করার হাজারো ঝক্কি! ইচ্ছে হলে ছেড়েও চলে যেতে পারে সে। সেই সব ঝক্কি এড়াতে এবার যৌন পুতুলের (Sex Doll) সঙ্গে বাগদান সেরে ফেললেন এক যুবক। ইনস্টাগ্রামে সেই শুভ মুহূর্তের ভিডিও পোস্ট করলেন তিনি।

৩৬ বছরের তিয়াংরং বাবা-মায়ের সঙ্গেই থাকেন। বাবা-মা, আত্মীয় স্বজন এবং নিকট বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই ওই পুতুলকে বিয়ে করেছেন তিনি। পুতুল মোচির জন্য আইফোন ১২ সহ একাধিক উপহারও কিনেছেন ওই ব্যক্তি। পুতুলের গা নষ্ট হতে পারে— এই আশঙ্কায় তিনি নিজের স্ত্রীকে চুম্বন করেননি বলেও উল্লেখ করা হয়েছে এক ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদনে। জানা গিয়েছে, ২০১৯ সালে ১০ হাজার ইউয়ানে (ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ টাকা) ‘মোচি’কে কিনেছিলেন তিনি।

আরও পড়ুন: বাজেটের সঙ্গে আকবরের যোগের কথা জানেন? রইল এমনই কিছু অজানা তথ্য

এই বিয়ে নিয়ে তিয়াংরং বলেছেন, ‘‘আমি মোচিকে খুব সম্মান করি। এর আগে আমার মানুষ প্রেমিকা ছিল। কিন্তু এখন আমি পুতুলের প্রতি আকৃষ্ট। যদিও আমি ওর সঙ্গে কোনও দিন যৌন সম্পর্ক স্থাপন করিনি।’’ পুতুলকে বিয়ে করার কারণও বলেছেন হংকঙের ওই ব্যক্তি। বলেছেন, ‘‘যখন আমি আর আমার প্রাক্তন বান্ধবী এক সঙ্গে থাকতাম, ওর নজর ফোনেই বেশি থাকত। কিন্তু মোচি আলাদা। তার সব আকর্ষণ আমাকে ঘিরেই।”

জাই ও মোচির বাগদান অনুষ্ঠানে হাজির ছিলেন যুবকের বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যরা। মোচিকে সাদা গাউনে নববধূর মতো সাজানো হয়েছিল। বাগদান পর্ব মিটে যাওয়ার পর মোচিকে একটি আইফোন-১২ উপহার দিয়েছেন।

আরও পড়ুন: টাকলু হো জাউঙ্গা! ফের ভাইরাল একরত্তি অনুশ্রুতের চুল কাটার ভিডিও

Exit mobile version