Site icon The News Nest

তৃষ্ণার্ত ঈগলকে জল খাইয়ে প্রশংসা কুড়ালেন যুবক, দেখুন- ভাইরাল ভিডিয়ো

viral video 4

পশুপাখিদের প্রতি মানুষের স্নেহশীল আচরণের অনেক ভিডিয়োই আজকাল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কোথাও দেখা যায় কুকুর, বিড়াল কিংবা রাস্তার ধারে থাকা বাঁদরকে যত্ন করে খাওয়াচ্ছেন কেউ। অনেকসময় আবার পশুপাখিদের জল খেতেও সাহায্য করেন সাধারণ মানুষ। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Buitengebieden নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ২০ সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখান দেখা গিয়েছে, জলের বড় জার থেকে একটি ঈগলকে জল খেতে সাহায্য করছেন এক যুবক। তার সঙ্গেই রয়েছেন আরও দু’জন। ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথম থেকেই একদম আস্তে আস্তে কার্যত সরু সুতোর মতো করে ওই জলের জার থেকে জল ঢেলে দিচ্ছিলেন যুবক। প্রাথমিক ভাবে ধাতস্থ হতে পারছিল না পাখিটি। তবে খানিক সময় পরই দিব্যি জল খেতে পারছিল ঈগলটি। যতক্ষণ না পাখিটির তৃষ্ণা মিটেছে, ততক্ষণ ধৈর্য সহকারে জল ঢেলেই যাচ্ছিলেন ওই যুবক। সঙ্গে দাঁড়িয়ে ছিলেন তাঁর দুই সঙ্গীও।

আরও পড়ুন: পোশাকহীন ‘নগ্ন’ শরীর শুধু ক্রিস্টাল ঢাকলেন প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফা

https://twitter.com/buitengebieden_/status/1396708160543416324?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1396708160543416324%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Ftv9bangla.com%2Fviral%2Fman-helps-eagle-drink-water-from-bottle-365326.html

জলের জার থেকে জল পড়তে শুরু করার পরই ঈগলটি এগিয়ে যায়। কিছুক্ষণ পর জারের মধ্যে ঠোঁট ডুবিয়ে জল খাওয়ার চেষ্টাও করে সে। ঈগলটির হাবেভাবে, আচরণে বোঝাই যাচ্ছিল যে, প্রচণ্ড তেষ্টা পেয়েছে তার। আর একটি তৃষ্ণার্ত পাখিকে ওই যুবক পরম যত্নে জল খাইয়েছেন। ভিডিয়ো ভাইরাল হতেই ওই যুবকের ভূয়সী প্রশংসা করেছেন নেটাগরিকরা। এমনিতেও রাস্তার উপর পড়া যুবকদের ছায়া দেখেই বোঝা গিয়েছে যে ওই এলাকায় যথেষ্ট গরম ছিল। তার জন্যই বোধহয় বহুক্ষণ জল না পেয়ে এতটা তেষ্টা পেয়েছিল ঈগল পাখিটির।

তবে জল খাওয়ার পর বেজায় স্বস্তি পেয়েছে যে। ভিডিয়ো দেখেই সেটা অনুমান করা গিয়েছে। একটি হাইওয়ের ধারে এই ভিডিয়ো তোলা হয়েছে। তবে কোন জায়গায় ভিডিয়ো উঠেছে তা স্পষ্ট নয়। যদিও ভিডিয়ো দেখে অনুমান করা হয়েছে, হয়তো বিদেশের মাটিতে এই ভিডিয়ো তোলা হয়েছে।

আরও পড়ুন: ‘দামে কম, মানে ভালো…’ভাইরাল ওপার বাংলার ‘কাকলি ফার্নিচার’!

Exit mobile version