Site icon The News Nest

Bizarre: এবার পর্ন ছবির শ্যুট হতে চলেছে মহাকাশে! অভিনেত্রী যাবেন ইলন মাস্কের রকেটে চড়ে

LEXXY

প্রচুর দর্শক টানতে এবং বিপুল ভিউ পেতে পর্ন ইন্ডাস্ট্রি নানা অভিনবত্ব আনার চেষ্টা করে। তবে প্রতিযোগিতার দৌড়ে এগিয়ে যেতে এ বার এক পর্ন সংস্থা যে কাজ করতে চলেছে, তা জেনে হতবাক হবেন। এবার পর্ন ছবির শ্যুটিং করতে তারা যাচ্ছে মহাকাশে। ইলন মাস্কের স্পেস এক্স রকেটের সাহায্য নেওয়া হবে।

আরও পড়ুন: খাসির মাংসের থেকে চেয়ে সস্তা, এবার উটপাখি খাবার তোড়জোড় শুরু বাংলাদেশে !

সংস্থার দাবি, পর্ন ছবিকে নতুন উচ্চতায় নিয়ে যেতেই এই পদক্ষেপ তাদের। আর সেই কারণেই শ্যুটিংয়ের জন্য মহাকাশকে বেছে নিয়েছে তারা। লেক্সি লুনা নামে এক অভিনেত্রীকে এই ‘মিশন’-এর জন্য নাকি ইতিমধ্যে বেছেও ফেলা হয়েছে। লেক্সির জন্য ইতিমধ্যেই তারা টিকিটের তোড়জোড় শুরু করে দিয়েছে।

এক জন পর্ন অভিনেতার পাশাপাশি ওই সংস্থার অ্যাম্বাসাডরও লেক্সি। সংস্থা জানিয়েছে, মহাকাশে যাওয়ার অনেক দিনের শখ ছিল লেক্সির। তাই এই সুযোগে তারা ‘রথ দেখা কলা বেচা’র কাজটাও সেরে নিতে চাইছে। লেক্সিরও স্বপ্ন পূর্ণ হবে আর তাঁকে দিয়ে সেখানে পর্ন ছবিও শ্যুট করানো হবে। যা পর্ন দুনিয়ায় একটা নতুন মাত্রা যোগ করবে বলে দাবি সংস্থার।

সংস্থার সিইও রব কেমিনোফি সংবাদমাধ্যম ‘ডেলি স্টার’কে বলেন, “সাধারণ মানুষের কাছে যখন মহাকাশে যাওয়ার বিকল্প রাস্তা তৈরি হয়েছে। আমরাও চাই মহাকাশে যেতে। এর জন্য আমরা লেক্সি লুনাকে সেখানে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি।”

আরও পড়ুন: কী সর্বনাশ! মাথার চুল উপড়ে বসল শতাধিক খাঁটি সোনার চেন বসাল মেক্সিকোর র‍্যাপার

Exit mobile version