The Mexican rapper pulled out the hair of his head and put on more than a hundred pure gold chains

কী সর্বনাশ! মাথার চুল উপড়ে বসল শতাধিক খাঁটি সোনার চেন বসাল মেক্সিকোর র‍্যাপার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাথা ন্যাড়া করে চুলের জায়গায় অস্ত্রোপচার করে (surgically implanted) হাজার খানেক সোনার চেন মাথায় পুঁতে (gold chain hooks surgically implanted into his scalp) নিলেন জনপ্রিয় র‍্যাপ গায়ক ডান সুর (Popular Rapper Dan Sur)। যা নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়।

মেক্সিকোর ওই র‍্যাপার Dan Sur দাবি করেছেন, মানব সভ্যতার ইতিহাসে তিনিই নাকি একমাত্র যিনি এভাবে মাথার তালুতে সোনার চেন অস্ত্রোপচার করে বসিয়েছেন। বছর ২৩- এর র‍্যাপারের যে সোনার প্রতি মারাত্মক ভালবাসা রয়েছে তা কিন্তু স্পষ্ট। সম্প্রতি একটি টিকটক ভিডিয়োতে প্রথম এই মেটালিক লুক নিয়ে হাজির হয়েছিলেন এই মেক্সিকান র‍্যাপার। এরপর রিলিজ করেন একটি মিউজিক ভিডিয়ো। তারপরেই শোরগোল পড়ে যায় নেট পাড়ায়। শুধু মাথায় সোনার চেন লাগিয়েই তুষ্ট হননি এই র‍্যাপার। সেই সঙ্গে তাঁর দাঁতেও হলুদ ধাতুর হদিশ পাওয়া গিয়েছে। এর পাশাপাশি গয়নাগাটি তো রয়েইছে। নিজেকে একেবারে সোনায় মুড়ে ফেলেছেন এই র‍্যাপার।

আরও পড়ুন:বিকিনি পরে গটগট করে এয়ারপোর্টে ঢুকলেন যুবতী, তারপর যা হল…

ইতিমধ্যেই ওই ভিডিয়ো এবং র‍্যাপারের সোনার চুলের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। নেটিজ়েনদের মধ্যে হইচই শুরু হয়ে গিয়েছে মেক্সিকোর ওই র‍্যাপারকে নিয়ে। অনেকেই জানতে চেয়েছেন ওইসব চেন, মানে যেগুলো র‍্যাপারের স্ক্যাল্পে অপারেশন করে লাগানো হয়েছে সেগুলো আদৌ সোনার কি না। তবে এই সবকিছুর মধ্যেই মাথাচাড়া দিয়ে উঠেছে চিকিৎসকদের সতর্কবার্তা। সোশ্যাল মিডিয়ায় একদল ডাক্তার ইতিমধ্যেই এমন কাজ না করার পরামর্শ। এমনকি এ জাতীয় কাণ্ড ঘটালে কী কী সমস্যা হতে পারে সেকথাও জানিয়েছেন তাঁরা।

ইংরাজী সংবাদপত্র Metro-তে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ডান সুর জানিয়েছেন, তিনি চুলে রঙ বা ডাই করানোর জন্য গিয়েছিলেন (want to dye his hair like everyone else)। তিনি কিছু অন্যরকম করাতে চাইছিলেন। এরপরই তিনি সিদ্ধান্ত বদলে ফেলেন। প্লাস্টিক সারজেনের কাছে গিয়ে নিজের মাথা ভর্তি চুলের জায়গায় সোনার চেন প্রতিস্থাপন করে নেন। তাঁর দাবি, এ বারে তাঁকে আর কেউ নকল করতে পারবে না।

আরও পড়ুন:‘কীভাবে ধর্ষণ করেছিলে? আবার করে দেখাও’, লাইভ শোয়ে ধর্ষককে প্রস্তাব সঞ্চালকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest