Site icon The News Nest

Funny Video: রুটি নিয়ে পালাল ভেড়া ও গাধায়! ভিডিয়ো দেখে হেসে কুটোপাটি নেটিজেনরা

donkey

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োটি কোনও পাহাড়ি স্থানের। দেখা যাচ্ছে খাওয়াদাওয়া সারতে বসেছেন এক ব্যক্তি। সম্ভবত তিনিই ভেড়ার পালক। গরম গরম চা হচ্ছে। পেছনে উপত্যকায় ভেঁড়ার পাল চড়ে বেড়াচ্ছে।

ভিডিয়োর ওই ব্যক্তি চা ছাঁকতে গেলেন। আর তা করা শুরু করতেই ঘটল মজার কাণ্ড। পেছন থেকে ছুটি এল দুটি ভেঁড়া। একটি বড়, অপরটি কিছুটা ছোট। সোজা এসে তারা মেষপালকের একটি রুটি তুলে নিল। এদিকে মেষপালক তখন চা ছাঁকতেই ব্যস্ত। সঙ্গে সঙ্গে গরম কেটলি রেখে ভেঁড়াটিকে তাড়ালেন তিনি। ভেঁড়া দুটি তাড়িয়ে এরপর পালের দিকে পাঠিয়ে দিলেন ওই ব্যক্তি। কিন্তু ততক্ষণে ঘটল আরও এক কাণ্ড।

আরও পড়ুন: Valentine’s Day-এর আগেই ব্লাইন্ড ডেট ফিচার চালু Tinder-এ! একা থাকলে নিতে পারেন

সুযোগ বুঝে এগিয়ে এল পাশে দাঁড়িয়ে থাকা একটি গাধা। সে আরও একটি রুটি ফস করে তুলে নিল। ব্যাপারটা দেখতে পেয়ে ওই মেষ পালক ছুটে এলেন। কিন্তু ততক্ষণে মনের সুখে রুটি চেবোচ্ছে গাধাটি। ওই ব্যক্তি বাধা দিতে গেলে আইকনিক স্টাইলে পেছনের পা দিয়ে লাথিও ছুঁড়তে শুরু করল। শেষমেশ রুটিখানা উদরস্থ করে ফেলল সে। এদিকে ততক্ষণে ফের ছুটে এল ভেঁড়াটি। আরও রুটি সে খেয়েই ছাড়বে।

ভিডিয়োটি দেখে হেসে কুটোপাটি নেটিজেনরা। অনেকেই বলছেন, ঘাস খেয়ে খেয়ে ওদের অরুচি হয়ে গিয়েছে। তাই রুটিতে মন। এদিকে অনেকে আবার বলছেন, গরম গরম রুটির স্বাদ পেয়ে ওদের আর ঘাস ভাল লাগবে তো?

আরও পড়ুন: Kiss Day 2022: ঠোঁটে-গালে- শরীরে… জেনে নিন কোন চুমু কি অর্থ বহন করে

 

Exit mobile version