Site icon The News Nest

ফাঁকা বিমানে ‘কাঁচা বাদাম’-এর তালে কোমর দোলালেন এয়ার হস্টেস, মুহূর্তে ভাইরাল ভিডিও

uma

নেটমাধ্যম কাঁপিয়ে এখন আকাশেও ভাইরাল বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম…’ গান। এ বার সেই গানে নাচলেন স্পাইসজেটের এক বিমানসেবিকা। উমা মীনাক্ষি নামে ওই বিমানসেবিকা ফাঁকা বিমানে ‘কাঁচা বাদাম’ গানের তালে নেচে নেটমাধ্যমে ভাইরাল হয়েছেন। বৃহস্পতিবার নিজেই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন উমা।

ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানে উমা মীনাক্ষি এবং যিনি রেকর্ড করছেন, তাঁরা ছাড়া আর কেউই নেই। সেখানেই কাঁচা বাদাম গানে নাচেন উমা। ভিডিওটি রেকর্ড করেছেন তাঁরই এক সহকর্মী। এর আগেও একাধিকবার বিভিন্ন বলিউড গানে নেচে নেটাগরিকদের নজর কেড়েছিলেন তিনি। আর এবার ভুবন বাদ্যকরের গানেই কোমর দোলালেন। গানটির একটি হুক স্টেপও তৈরি করে ফেলেছেন তিনি। তবে আগের বলিউড গানের সঙ্গে নাচে তেমন একটা মন জয় করতে পারলেও কাঁচা বাদাম গানের তালে নাচে বেশ জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছেন উমা।

আরও পড়ুন: যৌনতার ওষুধ খেয়ে সেক্সের চেষ্টা, রাজি না হওয়ায় স্ত্রী’কে খুন করল ৮০ বছরের বুড়ো

খুব অল্প সময়ের মধ্যেই এই নাচের ভিউয়ার্স সংখ্যা ৫০ হাজার ছুঁই ছুঁই হয়ে যায়। আর কমেন্টও করেছেন অনেকেই।এর আগে তানজানিয়ার কিলি পলের মুখে শোনা গিয়েছিল ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম। বলিউড গানে লিপ সিঙ্ক করতে বা নাচতে দেখা যায় তানজানিয়ার বাসিন্দা কিলিকে। আবার কখনও জনপ্রিয় হিন্দি ছবির সংলাপও বলতে শোনা যায় তাঁকে। আর সম্প্রতি ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে নাচতে দেখা গেল তাঁকে।

কাঁচা বাদাম গানের জন্য সুপরিচিত হয়ে উঠেছেন বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করার সময় তিনি এই গানটি গেয়ে থাকেন। কিন্তু সেটা নেটামাধ্যমে ভাইরাল হয়। রাতারাতি তারকা হয়ে যান ভুবন।

আরও পড়ুন: ছাগলের পেটে কি সত্যিই জন্মালো মানব সন্তান? দেখতে উপচে পড়ল ভিড়…

Exit mobile version