Site icon The News Nest

Valentine’s Week Full List: রোজ ডে থেকে কিস ডে, দেখে নিন ভ্যালেন্টাইন সপ্তাহের সম্পূর্ণ তালিকা

kiss 4 scaled

Couple in love, background photo. Free public domain CC0 image. More: View public domain image source here

শুরু হয়েছে ভ্যালেন্টাইন্স উইক (Valentine’s Week)। ৭ থেকে ১৪ ফেব্রুয়ারি পালন হয় প্রেমের সপ্তাহ (Love Week)। তার মধ্যে সবচেয়ে স্পেশাল ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে (Valentine’s Day)। বছরের এই বিশেষ সময়ে প্রেমের জোয়ারে গা ভাসান অনেকেই। দেখে নিন কোন তারিখে কোন বিশেষ দিন রয়েছে চলতি সপ্তাহে-

৭ ফেব্রুয়ারি রোজ ডে: প্রেম-প্রকাশের কথা মাথায় এলে প্রথম যে ফুলটা চোখে ভেসে ওঠে তা হল গোলাপ। গোলাপ তো রং ভেদে সম্পর্ককে নতুন মাত্রাও দেয়।

৮ ফেব্রুয়ারি প্রপোজ ডে: কাওকে মনে মনে ভালোবাসেন, কিন্তু বলে উঠতে পারছেন না? সেক্ষেত্রে এই বিশেষ দিনটাকেই বেছে দিন। সারা জীবন মনে থাকে যাবে। রোম্যান্টিক ডিনার বা লাঞ্চের মাঝে আঙুলে পরিয়ে দিন আংটি।

৯ ফেব্রুয়ারি চকোলেট ডে: চকোলেটের থেকে ভালো উপহার বোধহয় সত্যিই হয় না। বাজেট যাই থাকুক, চকোলেট এসেই যায়। আর খেতে ভালোবাসে বাচ্চা থেকে বুড়ো। নিজের হাতেও বানিয়ে নিতে পারবেন। ইউটিউবেই পেয়ে যাবেন টিউটোরিয়াল।

১০ ফেব্রুয়ারি টেডি ডে: টেডি বিয়ার নিষ্পাপ ভালোবাসার প্রতীক। আপনি আপনার সঙ্গীকে একটি টেডি উপহার দিয়ে ভালোবাসা উৎযাপন করতেই পারেন। মেয়েরা বিশেষ করে খুব পছন্দ করে টেডি বিয়ার।

আরও পড়ুন: Swiggy-তে ‘স্যানিটারি প্যাড’ অর্ডারেই মিলল ‘সারপ্রাইজ গিফট’,তাজ্জব মহিলা

১১ ফেব্রুয়ারি প্রমিস ডে: প্রতিশ্রুতি দিবসে ব্যক্ত করুন ঠিক কতটা ভালোবাসেন। মনের মানুষটাকে নিয়ে ঠিক কোন কোন স্বপ্ন আপনার আছে। ভালোবাসা যেমন জরুরি, তেমনই অঙ্গীকারও প্রয়োজন।

১২ ফেব্রুয়ারি হাগ দে: আলিঙ্গন হল ভালবাসার সবচেয়ে সুন্দর রূপ এবং একজনকে নিরাপদ বোধ করায়। দিনশেষে এক শান্তির আশ্রয় বোধহয় ভালোবাসার মানুষটার বুকেই পাওয়া যায়। আর এই বিশেষ দিনে একটু না হয় বেশি-বেশিই জড়িয়ে ধরলেন প্রেমিক বা প্রেমিকাকে।

১৩ ফেব্রুয়ারি কিস ডে: চুম্বন হল প্রেমের সবচেয়ে অন্তরঙ্গ ধাপ। তাই অত না ভেবে ঠোঁটে ঠোঁট বসিয়েই দিন।

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে: অবশেষে আসে ভালোবাসার সবচেয়ে বড় দিন ভ্যালেন্টাইন ডে! এদিন একটা রোম্যান্টিক ডেটে চলে যান। আলো-বেলুন-মোমবাতি দিয়ে ঘরেও করে ফেলতে পারেন বিশেষ ডেট।

আরও পড়ুন: Viral Video: লাভ ইজ ইন দা এয়ার! মাঝআকাশে হাঁটু মুড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

Exit mobile version