Site icon The News Nest

Viral Video: লাভ ইজ ইন দা এয়ার! মাঝআকাশে হাঁটু মুড়ে বসে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

FLIGHT

বিগত কয়েক দিন ধরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে এয়ার ইন্ডিয়া। গত নভেম্বরে এয়ার ইন্ডিয়া ফ্লাইটে এক বৃদ্ধার গায়ে প্রস্রাব করার অভিযোগ ওঠার পর সম্প্রতি গ্রেফতার করা হয়েছে শঙ্কর মিশ্র নামের এক ব্যক্তি। তারপর ডিসেম্বরেও ফের একই কাণ্ডের পুনরাবৃত্তি ঘটে। তখন এক মহিলার কম্বলে প্রস্রাব করার অভিযোগ ওঠে আর এক ব্যক্তির বিরুদ্ধে। এখন সে সব অতীত। খারাপ ঘটনার রেশ কাটিয়ে এয়ার ইন্ডিয়ায় ভালবাসা ফিরল। মাঝআকাশে মনের মানুষকে প্রেমের প্রস্তাব দিলেন অকুতোভয় এক প্রেমিক।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, চুপিসারে পিছন থেকে এসে যুবক নিজের প্রেয়সীকে চমকে দেন। প্রেমিককে দেখে ওই যুবতীও আনন্দে ভেসে যান। নিজের  আসন ছেড়ে উঠে আসেন। ফুলের তোড়া এবং পোস্টার হাতে দেখা যায় প্রেমিককে। এরপর হাঁটু মুড়ে বসে প্রেমিকার হাতে পরিয়ে দেন একটি রিং। প্রেমিকাও বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ সম্মতি দেন। ওই যুবতী প্রেমের প্রস্তাব গ্রহণ করার পর একে অপরকে আলিঙ্গন করতেই হাততালি দিয়ে ওই যুগলের জন্য উল্লাস করতে দেখা যায় বাকিদের।

আরও পড়ুন: Twins Baby: যমজ সন্তান অথচ জন্মসাল আলাদা! কী ভাবে সম্ভব হল?

৫১ সেকেন্ডের এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এমন রোমান্টিক প্রেম নিবেদন দেখে হৈহৈ পড়ে যায় নেটপাড়ায়।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “স্বর্গেও যখন বিয়ের প্রস্তাব দেওয়া হয়। লভ ইজ় ইন দ্য এয়ার! মুম্বইগামী এয়ার ইন্ডিয়া ফ্লাইটে এই দুই যাত্রীর বিয়ের ঘণ্টা বেজে গিয়েছে। হাঁটু মুড়ে, মাঝ আকাশেই বাগদত্তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এই ব্যক্তি। মহিলাও তাঁর প্রেমিকের এমনতর রোম্যান্টিক জেসচারে অভিভূত হয়ে যান।”

আরও পড়ুন: Swiggy: বর্ষবরণের রাতে বিরিয়ানিকে চ্যালেঞ্জ কন্ডোমের! অর্ডারের বহর জানলে অবাক

Exit mobile version