Site icon The News Nest

পুলিশের চাকরি ছেড়ে অ্যাডাল্ট স্টার! ব্রিটিশ যুবতীর আয় শুনলে চোখ কপালে উঠবে আপনার

WhatsApp Image 2021 03 18 at 9.30.03 PM

পুলিশের চাকরি একদম ভাল লাগছিল না। সমস্ত কিছুতে পুরষদেরই গুরুত্ব দেওয়া হয় সেখানে। সেই কারণেই পুলিশের চাকরি ছেড়ে দিয়েছিলেন ২৭ বছরের শার্লট রোজ (Charlotte Rose)। তাতেই আমূল পালটে গেল জীবন। হয়ে গেলেন অ্যাডাল্ট স্টার। কোটি কোটি টাকা আয় করে কিনে ফেললেন পছন্দের ল্যাম্বরগিনি।

ইংল্যান্ডের এসেক্সের বাসিন্দা শার্লট। ছোটবেলা থেকেই পুলিশে চাকরি করার স্বপ্ন ছিল শার্লটের। চাকরি পেয়েও গিয়েছিলেন তিনি। কিন্তু কাজ করতে গিয়েই মোহভঙ্গ হয়। শার্লট জানান, ডিপার্টমেন্টে বড্ড বেশি পুরুষদের দাপট ছিল। তা একেবারেই পছন্দ হত না তাঁর। এক বছরের মাথায় পুলিশের চাকরি ছেড়ে দেন শার্লট।

আরও পড়ুন: প্রেমিক চলে গিয়েছে, নিজেই নিজেকে বিয়ে করলেন ইনি

চাকরি তো ছেড়ে দিলেন, এবার কী করবেন? এই কথাই ভাবছিলেন শার্লট। তখনই এক বন্ধু তাঁকে মডেলিং করার পরামর্শ দেন। মহিলাদের অন্তর্বাসের বিজ্ঞাপনের জন্য মডেলিং শুরু করেন শার্লট। অল্প সময়েই তুমুল জনপ্রিয়তা পান। সুন্দর শরীরের কদর দেখেই উৎসাহ পান ২৭ বছরের তরুণী। নিজের একটি পেজ খুলে ফেলেন। সেখানে অ্যাডাল্ট ভিডিও এবং ছবি পোস্ট করতে থাকেন।

এই পেজের সৌজন্যেই পালটে যায় শার্লটের ভাগ্য। মাসে প্রায় দেড় কোটি টাকা আয় তাঁর। অনুরাগীদের মধ্যে বেশ জনপ্রিয় শার্লট। তাঁদের নিরাশও করেন না। প্রতিদিন ছবি ও ভিডিও পোস্ট করেন। আর অন্যের স্বপ্নসুন্দরী হয়েই কিনে ফেলেছেন নিজের স্বপ্নের ল্যাম্বরগিনি।

আরও পড়ুন: OMG! শারীরিক সম্পর্ক ছাড়াই অন্তঃসত্ত্বা হলেন মহিলা, বিরল ঘটনায় তাজ্জব চিকিৎসকেরা

Exit mobile version