Site icon The News Nest

এ বার ইউপির মন্দিরের মধ্যে কুপিয়ে খুন দুই সাধুকে, বিজেপিকে পাল্টা আক্রমণ শিবসেনার

আগ্রা: এ বার উত্তরপ্রদেশে মন্দিরের মধ্যে খুন হলেন দুই সাধু। ভাঙ খেয়ে নেশার ঘোরে এক যুবক এই কাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।পুলিশ জানিয়েছে, ৫৫ ও ৩৫ বছর বয়সি দুই সাধু ওই মন্দিরেই থাকতেন। 

অভিযোগ, ক’দিন আগে মন্দির থেকে চিমটে চুরি যায়। সেই চুরির ঘটনায় স্থানীয় তফসিলি যুবক মুরাই ওরফে রাজুকে তাঁরা হেনস্থা করেন বলে অভিযোগ।সেই রাগ থেকেই গতকাল রাতে ওই দুই সাধুর উপর রাজু চড়াও হয় বলে জানা গিয়েছে। অভিযোগ, তলোয়ার দিয়ে কুপিয়ে ওই দু’জনকে খুন করে সে। অনেক খোঁজাখুঁজি  করে নেশাগ্রস্ত এবং অর্ধনগ্ন অবস্থায় তাঁকে উদ্ধার করেন স্থানীয় গ্রামবাসীরা।

পুলিশ জানিয়েছে দুই পুরোহিতের দেহ মন্দিরে পাওয়া গিয়েছে বুলন্দশহরের প্যগোনা গ্রামে। মঙ্গলবার সকাল পর্যন্ত রাজুর নেশা কাটেনি বলে জানান স্থানীয় পুলিশ অফিসার সন্তোষকুমার সিংহ। নেশা কাটলে তাঁর জেরা শুরু হবে। তবে এই ঘটনার পিছনে কোনও সাম্প্রদায়িক কারণ নেই বলে দাবি স্থানীয় পুলিশের। অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

আরও পড়ুন: বাড়িতে রেখেও চিকিৎসা করা যাবে কোভিড আক্রান্তের, মমতার সিদ্ধান্তের পথেই কেন্দ্র

পালঘরের পর এবার বুলন্দশহর। উত্তরপ্রদেশের এই ঘটনা নিয়ে বিজেপিকে বিঁধল শিবসেনা ও কংগ্রেস। এবার পালটা বলার সুযোগ পেল শিবসেনা ও কংগ্রেস। এই ঘটনা নিয়ে বিজেপিকে বিঁধেছে শিবসেনা। সঞ্জয় রাউত টুইট করেন যে বুলন্দশহরে খুব খারাপ ঘটনা হয়েছে। আবেদন করব পালঘরের মতো এই ঘটনায় যেন সাম্প্রদায়িক রং না দেওয়া হয়। কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী বলেন যে কীভাবে ঘুমন্ত অবস্থায় এই দুই সাধুর হত্যা হল, তা তদন্ত করে দেখা উচিত যোগী সরকারের। এপ্রিল মাসের প্রথম ১৫ দিনে রাজ্যে প্রায় ১০০জন খুন হয়েছেন বলে দাবি করেন তিনি।

নাম না করে বিজেপিকে কটাক্ষ করেন শিবসেনা নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদী। টুইটারে তিনি লেখেন, ‘‘ভয়ঙ্কর ঘটনা। আশাকরি উত্তরপ্রদেশ সরকার কড়া পদক্ষেপ করবে। আশাকরি সংবাদমাধ্যমের একটি অংশ এতে সাম্প্রদায়িকতার রং লাগাবেন না। গোটা দেশ যখন করোনার বিরুদ্ধে লড়ছে, আশাকরি রাজ্যের মুখ্যমন্ত্রীকে দোষারোপ করবেন না কেউ।’’

আরও পড়ুন: রাজ্যে লকডাউন চলতে পারে ২১ মে পর্যন্ত, নবান্নে জানালেন মুখ্যমন্ত্রী

Exit mobile version