Site icon The News Nest

লকডাউন ভেঙে ক্যাটরিনার সঙ্গে সাক্ষাৎ, ধরল পুলিস! গুজবে ফুঁসছেন ভিকি

Vicky Kaushal and Katrina

ওয়েব ডেস্ক: লকডাউনে একসঙ্গে রয়েছেন রণবীর-আলিয়া। ফার্মহাউজে সময় কাটাচ্ছেন ইউলিয়া-সলমন। এ দিকে রিউমারড কাপল ভিকি-ক্যাটরিনার নাকি দিন কাটছে বিরহে, কারণ তাঁরা আলাদা রয়েছেন বেশ অনেক দিন। আর সেই বিরহ-ব্যথায় মলম লাগাতে গিয়েই নাকি বেজায় ফাঁপরে পড়েছেন ভিকি কৌশল, পড়তে হয়েছে পুলিশি জেরার মুখেও— এমনটাই বেশ কয়েক দিন ধরে বলাবলি করছিল সোশ্যাল মিডিয়া।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমেও উপযুক্ত প্রমাণ ছাড়াও সে খবর প্রকাশিত হওয়ায় আগুনে ঘি পড়ে। ফ্যানদের রোষের মুখেও পড়তে হয় অভিনেতাকে।

আরও পড়ুন:  শরীরে নাম মাত্র পোশাক! দিশার নাচ দেখে মুগ্ধ টাইগার শ্রফের মা

প্রথমে চুপ থাকলেও বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে মুম্বই পুলিশকে ট্যাগ করে একটি টুইট করেন ভিকি। তিনি লেখেন, “এই সব গুজব ভিত্তিহীন। আমি মোটেও লকডাউন অমান্য করিনি। আর অমান্য করার দায়ে পুলিশি জেরার মুখেও পড়িনি। লকডাউন শুরু হওয়ার পর থেকে এক দিনও আমি বাড়ির বাইরে পা দিইনি। আমি অনুরাগীদের অনুরোধ করব এই সব গুজবে কান না দেওয়ার জন্য।”

বিটাউনে বহুদিন ধরেই গুজব ভিকি ও ক্যাটরিনা নাকি প্রেমের সম্পর্কে জড়াচ্ছেন। দুজনকে একসঙ্গে বেশ কিছু জায়গায় দেখাও গিয়েছে।কফি উইথ করণ শোয়ে পরস্পরের প্রতি অভিনেতা হিসেবে ভালোলাগার কথাও শেয়ার করেছিলেন দুজনে। কিন্তু সম্পর্ক নিয়ে কেউ মুখ খোলেননি। আর তাই এই গুজব ছড়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি সিল করে দেওয়া হয়েছে অভিনেতা ভিকি কৌশলের হাউজিং কমপ্লেক্স। মুম্বইয়ের ওবেরয় স্প্রিংস নামের এই কমপ্লেক্সে বহু তারকাই থাকেন। আর এখানেই একজনের শরীরে ধরা পড়েছে কোভিড ১৯। আর তার পরেই গোটা কমপ্লেক্স সিল করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন:  শরীরী মোচড়ে টিকটক কাঁপালেন নুসরত! তোলপাড় সোশ্যাল মিডিয়া

Exit mobile version