Site icon The News Nest

করোনাভাইরাস চ্যালেঞ্জ! বিমানের কমোড চাটলেন টিকটক স্টার

titok taroka

নিউ ইয়র্ক: ‘করোনাভাইরাস চ্যালেঞ্জে’ বিমানের টয়লেটের কমোড চেটে সমালোচনার শিকার হচ্ছেন মার্কিন এক টিকটক তারকা। আভা লুইস নামে ২২ বছর বয়সী ওই মার্কিন টিকটক তারকা মিয়ামির বাসিন্দা।

আরও পড়ুন: করোনা: স্টেশনে ভিড় কমাতে পাঁচ গুণ বাড়াল প্ল্যাটফর্ম টিকিটের দাম

করোনাভাইরাস নিয়ে সারা বিশ্ব যখন ত্রস্ত, তখন টিকটকে উঠে এসেছে সেই ভাইরাস নিয়ে এক অদ্ভূত চ্যালেঞ্জ। ফলোয়ার বাড়ানোর আশায় সেই ‘করোনাভাইরাস চ্যালেঞ্জ’-এ মেতেছেন অনেকে।

 

 

 

 

সেই চ্যালেঞ্জ সম্প্রতি নিয়েছিলেন আমেরিকার এক টিকটক স্টার ও মডেল আভা লুইজি। সেই চ্যালেঞ্জের অঙ্গ হিসাবে করা টিকটক ভিডিয়োতে, আভাকে দেখা যাচ্ছে বিমানের কমোডের একাংশ জিভ দিয়ে চাটতে। সেই কাজ করার পর ভিকট্রি চিহ্নও দেখাচ্ছিলেন তিনি। সেই ভিডিয়ো তিনি নিজেই পোস্ট করেছিলেন টুইটারে। তার পরই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন তিনি।

https://twitter.com/realavalouiise/status/1238915362470625292

আরও পড়ুন: #SafeHands: নয়া চ্যালেঞ্জ নিলেন দীপিকা-অনুষ্কা, সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন ভিডিও

করোনা আতঙ্কের মধ্যে এই ভিডিয়ো ক্ষোভের সঞ্চার করেছে নেটাগরিকদের মধ্যে। কেউ বলেছেন, ‘‘টিকটকের জন্য টয়লেটের সিট চাটছে? মজা শেষ হবে যখন কাশি শুরু হবে।’’ কেউ কেউ আবার ওই আমেরিকান মডেলকে জেলে ঢোকানোরও দাবি তুলেছেন। নেটাগরিকদের সমালোচনার জেরে টিকটক থেকে সেই ভিডিয়ো ইতিমধ্যেই ডিলিট করেছেন আভা। নিজের ইউটিউব চ্যানেল থেকে বিষয়টি নিয়ে সাফাইও দিয়েছেন তিনি।

 

 

 

Exit mobile version