Site icon The News Nest

রাজ্য সরকারের ভালো কাজে পাশে আছে বিজেপি, লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে প্রতিক্রিয়া দিলেন দিলীপ ঘোষ

Dilip Ghosh

‘রাজ্য সরকারের ভালো কাজের পাশে আছে বিজেপি।’ বললেন স্বয়ং দিলীপ ঘোষ। যিনি কিনা প্রতি পদক্ষেপে সমালোচনারই পথ নেন ঘাসফুল শিবিরের। সেই সঙ্গে অবশ্য আরও বললেন, ‘কেন্দ্রীয় সরকারের প্রকল্প রূপায়ণেও রাজ্য সরকার এবং তৃণমূল নেতাদের উচিত সহযোগিতা করা।’ তাঁর অভিযোগ এরাজ্যের গরিব মানুষ কেন্দ্রীয় প্রকল্পগুলির সুবিধা পায় না।
বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অভিযোগ,  ” তৃণমূলেরও উচিত ছিল যাতে সব মানুষ কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা পায় তা দেখা। ”

শনিবার এক  অভিনব ঘটনার সাক্ষী থাকল পানাগড় বাজার হাইস্কুল। লক্ষ্মীর ভাণ্ডারের ফর্ম ফিল আপে এগিয়ে এল বিজেপি সিপিএম কর্মীরা। এই নিয়ে যেমন খোঁচাও এসেছে বিপক্ষ শিবির থেকে, তেমনই কেউ কেউ বলেছেন, এটাই তো সরকারের সাফল্য !

আরও পড়ুন : Afghanistan Crisis: আফগানিস্তান থেকে দেশে ফিরলেন ১৪৬ জন ভারতীয়

সারা বাংলা জুড়ে চলছে দুয়ারে সরকারের ক্যাম্প। সেখানে চলছে লক্ষ্মীর ভাণ্ডারের ফর্ম বিলি। ফর্ম নিতে উপছে পড়া ভিড়। ক্যাম্পের উল্টোদিকে বসে ফর্ম পূরণে সাহায্য করছেন নেতানেত্রীরা। সেখানেও ভিড় করেছেন অনেকে। সেখানেই কোনও কোনও জায়গায় দেখা গেল, বিরোধী দলের কর্মীদের হাত মেলাতে। সরকারি ফর্ম পূরণে সাহায্য করতে এগিয়ে এলেন সিপিএম ও বিজেপির নেতা-নেত্রী। রাজ্যে সরকারি প্রকল্প ঘিরে এই প্রথম সামনে এল রাজনৈতিক সৌজন্য ও সহযোগিতার ছবি। শনিবার এমনই ঘটনার সাক্ষী থাকল পানাগড় বাজার হাইস্কুল।

দুয়ারে সরকারের ক্যাম্পে সিপিএমের প্রাক্তন প্রধান, উপ প্রধান ও বিজেপি নেত্রীকে দেখে প্রথমে অবাক হয়েছিলেন আবেদনকারীরা। শেষপর্যন্ত ফর্ম পূরণে বিরোধীদের সাহায্য পেয়ে তাঁরা খুশি। যদিও এতে সিপিএম নেত্রী গীতা মণ্ডলের দাবি, ‘জনগণের সুবিধার জন্য সরকারি প্রোগ্রামে এসেছি সাহায্য করতে’

আরও পড়ুন : National Sponge Cake Day: বাড়িতেই তৈরি করুন দোকানের মতো স্পঞ্জ কেক!

Exit mobile version