Site icon The News Nest

Arjun Singh: পরিবারেই ধাক্কা খেলেন অর্জুন সিং, তৃণমূল যোগ সাংসদের তিন আত্মীয়ের

arjun

‌বিজেপি ছাড়ার পরের দিনই তৃণমূলে যোগ দিলেন বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের পরিবারের তিন আত্মীয়। রবিবার টিটাগড়ে তৃণমূলের জেলা পার্টি অফিসে তাঁরা যোগদান করলেন। শনিবার মনোনয়নপত্র প্রত্যাহার করে তেমনই ইঙ্গিত দিয়েছিলেন তাঁরা।

বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপির অন্দরে ভাঙন চলছে। পুরভোটের আগেও পরিস্থিতি বদলায়নি। বেশ কিছুদিন ধরেই বেসুরো ছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ভগ্নিপতি সুনীল সিং-সহ পরিবারের বেশ কয়েকজন। দিনকয়েক আগে তাঁকে নিরাপত্তাও দিতে চেয়েছিল রাজ্য সরকার। যদিও সেই সময় তিনি নিরাপত্তা ফিরিয়ে দেন বলেই শোনা যায়। আসন্ন পুরভোটে গারুলিয়ায় বিজেপি প্রার্থী ছিলেন তিনি। শনিবার প্রার্থীপদও প্রত্যাহার করেন সুনীল সিং (Sunil Singh)। বিজেপির সঙ্গে সম্পর্কে ইতি টানেন।

আরও পড়ুন: BGBS 2022: নবান্নে আদানি পুত্র করণ, মুখ্যমন্ত্রীর সঙ্গে ৪০ মিনিটের বৈঠক!

এদিন তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক ও জ্যোতিপ্রিয় মল্লিকের উপস্থিতিতে তৃণমূলে যোগদান করলেন নোয়াপাড়ার প্রাক্তন তৃণমূল বিধায়ক সুনীল সিং, তাঁর ছেলে আদিত্য সিং। এছাড়াও তৃণমূলে ফিরে এলেন অর্জুন সিংয়ের ভাইপো সৌরভ সিং। সুনীল সিং ছিলেন নোয়াপাড়া বিধানসভার প্রাক্তন তৃণমূল বিধায়ক। গত বিধানসভা ভোটে তিনি বিজেপির হয়ে প্রার্থী হয়েছিলেন। অন্যদিকে সুনীল সিংয়ের ছেলে আদিত্য সিং বিজেপির যুব মোর্চায় ছিলেন। অর্জুন সিংয়ের ভাইপো সৌরভ সিং ছিলেন ভাটপাড়া পুরসভার প্রাক্তন পুর প্রধান। পুরভোটের আগে ওই তিন জন তৃণমূলে চলে আসায় স্বভাবতই ধাক্কা খেল গেরুয়া শিবির।

সুনীল সিং বলেন, “আমি তৃণমূলের সঙ্গে গদ্দারি করেছিলাম। বিজেপিতে গিয়েছিলাম কিন্তু সেখানে শান্তিতে ছিলাম না। তাই মূল স্রোতে ফিরে এলাম।” এভাবে দলের হয়ে টিকিট পেয়েও ভোটের মুখে তা ছেড়ে দেওয়ায় বারাকপুরের সাংসদ এদিন অভিযোগ করেন, ‘‌এরা দলের সঙ্গে গদ্দারি করেছে। এদের যদি না দাঁড়াতে হত, তাহলে এরা টিকিট নিত না। এরা আগে থেকে তৃণমূলের সঙ্গে বোঝাপড়া করে রেখেছিল বিজেপির সঙ্গে বেইমানি করার জন্য। এটা প্রমাণিত হয়েছে।’‌ তিনি জানান, ‘‌এটা রাজনৈতিক জীবনের সেটব্যাক। আমার ভাই রামভক্ত হনুমান ছিল। আমি সেটাই মেনে চলতাম। কিন্তু আজ খুবই আঘাত পেয়েছি। কিন্তু আরও শক্ত হয়েছি।’‌

আরও পড়ুন: Hijab Row: স্কুলছাত্রীকে হিজাব পড়তে বাধা! রণক্ষেত্র মুর্শিদাবাদ, স্কুল চত্বরে ইটবৃষ্টি- গুলি

Exit mobile version