Site icon The News Nest

West Bengal News: হরিণঘাটায় বিজেপি সাংসদের গাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ

bjp mp

কল্যাণীর সঙ্গম সিনেমা হল থেকে কাশ্মীর ফাইলস দেখে বাড়ি ফিরছিলেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। দলের অন্য়ান্য নেতা কর্মীরা ছিলেন তাঁর সঙ্গে। আচমকাই তাঁর গাড়ি লক্ষ্য করে বোমাবাজি। অল্পের জন্য় রক্ষা পেয়েছেন সাংসদের গাড়িটি।এমনটাই দাবি সাংসদের। তাঁর দাবি হরিণঘাটা ৭ নম্বর শিমুলতলা এলাকায় আচমকাই তাঁদের গাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়।এদিকে সাংসদ প্রথমে ভেবেছিলেন হয়তো টায়ার ফেটে গিয়েছে। পরে বুঝতে পারেন গাড়ি লক্ষ্য করে বোমা মারা হয়েছে। এদিকে রাস্তায় বোমের দাগ রয়েছে বলে সাংসদের দাবি। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তবে এদিন সাংসদের গাড়িতে নিরাপত্তারক্ষীরা ছিলেন না।

রবিবার ঘটনাস্থলটিকে ঘিরে রেখেছে রানাঘাট থানার পুলিস। প্রশাসন সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে একটি রিপোর্ট দেবে ফরেনসিক প্রতিনিধি দল। বোমাটি কতখানি শক্তিশালী ছিল তা পরীক্ষা করবে দলটি। পাশাপাশি হরিণঘাটায় সাংসদের গাড়ি লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় বিস্তারিত রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের, জানালেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার।

আরও পড়ুন: একইদিনে গুলিবিদ্ধ হয়ে খুন দুই কাউন্সিলর, পুলিশকে পদক্ষেপের নির্দেশ মুখ্যমন্ত্রীর

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই হামলার ঘটনা নিয়ে সরব হন সাংসদ। আর সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া জয়প্রকাশ মজুমদার বলেন, এসবই সাজানো ঘটনা। তিনি বলেন, অত্যন্ত দুর্বল চিত্রনাট্য তৈরি করেছেন জগন্নাথ সরকার। কিছুদিন আগেই নিরাপত্তা তুলে নিয়েছে কেন্দ্রীয় সরকার। তারপর নিরাপত্তা বাড়ানোর জন্য তিনি এই নাটক করেছেন। পুরোপুরি সাজানো ঘটনা। বিজেপি নেতাদের উঁচু-নীচু বিচার হয় নিরাপত্তারক্ষী দিয়ে। তাই নিজেই ওই চিত্রনাট্য তৈরি করেছন সাংসদ জগন্নাথ সরকার।

আরও পড়ুন: Ration card: ৫০ লক্ষ ভুয়ো রেশন কার্ড ব্লক করল খাদ্য দফতর ! কত রেশন পাবেন জানিয়ে দেবে এসএমএস

 

Exit mobile version