Site icon The News Nest

থামছেই না বঙ্গ বিজেপিতে বিদ্রোহ, দলীয় পদ থেকে ইস্তফা অন্যতম পুরনো কাউন্সিলরের

sunita jhawar

বিজেপির (BJP) অন্দরের অশান্তি অব্যাহত। উত্তর কলকাতা জেলা কমিটির সহ-সভাপতির দায়িত্ব পেয়েই পদত্যাগ করলেন সুনীতা ঝাওয়ার। ইতিমধ্যেই উত্তর কলকাতার জেলা সভাপতি কল্যাণ চৌবেকে পদত্যাগ পত্র পাঠিয়েছেন তিনি।

বিজেপি-র উত্তর কলকাতা জেলার নতুন সভাপতি কল্যাণ চৌবেকে লেখা একটি চিঠির পরে। বৃহস্পতিবার বিকেলে উত্তর কলকাতা জেলা কমিটি ঘোষণা করেন কল্যাণ। সেই কমিটিতে জেলার অন্যতম সহ-সভাপতি করা হয় সুনীতাকে। আর তার ঘণ্টাখানেকের মধ্যেই কল্যাণের উদ্দেশে চিঠি পাঠান সুনীতা। জানিয়ে দেন ব্যক্তিগত কারণে তিনি ওই দায়িত্ব নিতে পারবেন না। ইস্তফাপত্রে সাধারণ কর্মী হিসেবে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছেন তিনি।

আরও পড়ুন: ‘বঙ্গ বিজেপি অভিভাবকহীন- এবার বোমা ফাটালেন হিরণ; মানসিক সমস্যা আছে ওদের, পাল্টা কটাক্ষ দিলীপের

কিন্তু কেন পদত্যাগ করলেন সুনীতা ঝাওয়ার? সূত্রের খবর, দলের পুরনো নেত্রী সুনীতা, প্রাক্তন কাউন্সিলর। জেলার সহ-সভাপতি করার বিষয়টি মোটেও ভালভাবে নেননি তিনি। সেই কারণেই পদত্যাগের সিদ্ধান্ত। যদিও চিঠিতে ব্যক্তিগত কারণে ইস্তফা বলেই জানিয়েছেন নেত্রী। এ বিষয়ে উত্তর কলকাতা জেলা বিজেপির সভাপতি কল্যাণ চৌবে জানান, তিনি চিঠি পেয়েছেন।

টুইট করে এ বিষয়ে বিদ্রোহী বিজেপি নেতা রীতেশ তিওয়ারি বলেন, বিজেপির আসল কর্মীরা দলে ব্রাত্য। পাঁচ বারের কাউন্সিলর সুনীতা ঝাওয়ারই তার উদাহরণ। সারা রাজ্য বিজেপিতেই এই ছবি।” শুধু কলকাতা নয়, জেলায় জেলায় বিজেপির অন্দরমহলে চলছে চাপানউতোর। কারণ, পুরনো বহু কর্মীই স্থান পাননি জেলা কমিটিতে। একইভাবে তালিকায় জুড়েছে বহু নতুন মুখ।

আরও পড়ুন: অনুব্রতকে ‘রাজনৈতিক বিনোদন’ বলে কটাক্ষ জিতেন্দ্রর, পালটা ‘মোষ’ বললেন তৃণমূল নেতা

Exit mobile version