Site icon The News Nest

২৩ লক্ষ টাকা দিয়েও মেলেনি টিকিট! আত্মহত্যার হুমকি দিয়ে রাজ্য নেতৃত্বকে চিঠি বিজেপি নেতার

BJP FLAG

টাকা নিয়ে ভোটের টিকিট বিলির অভিয়োগ আগেই উঠেছিল। তথাগত রাযের মতো বর্ষীয়ান নেতাও এই নিযে সরব হয়েছিলেন। আর এবার এই নিয়ে সরাসরি শীর্ষ নেতৃত্বকে চিঠি লিখে বিস্ফোরক অভিয়োগ করলেন পূর্ব মেদিনীপুরের পটাশপুরে বিজেপির প্রাক্তন মণ্ডল সভাপতি। অভিযোগ, তিনি নাকি বিধানসভায় টিকিট পেতে ২৩  লাখ টাকা দিয়েছিলেন। তবে টিকিট তো মেলেনি, টাকাও ফেরত পাননি তিনি। এই অবস্থায় অভিযোগকারী বিজেপি নেতা আত্মহত্যার হুমকি পর্যন্ত দিয়েছেন নিজের লেখা চিঠিতে।

পটাশপুর ১ নম্বর উত্তর মণ্ডলের প্রাক্তন সভাপতি মানসরঞ্জন সামাই। তাঁর দাবি, একুশের বিধানসভা নির্বাচনে তাঁকে বিজেপির টিকিট দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছিল। রাজ্য বিজেপির সংখ্যালঘু মোর্চার মহিলা সহ-সভাপতি টিকিট দেওয়ার নাম করে পাঁচ দফায় মোট ২৩ লক্ষ টাকা নেন বলে অভিযোগ। কিন্তু টিকিট পাননি মানসবাবু। তিনি ভেবেছিলেন টাকা ফেরত পাবেন। কিন্তু তেমনটাও হয়নি। এরপরই বাধ্য হয়ে গোটা ঘটনা দলীয় প্যাডে লিখে তা হোয়াটসঅ্যাপের মাধ্যমে দিলীপ ঘোষ (Dilip Ghosh)-সহ দলের রাজ্য নেতাদের পাঠান। তারপর পেরিয়েছে বেশ কিছুদিন।

আরও পড়ুন: সম্পত্তি নিয়ে অশান্তি, প্রকাশ্য রাস্তায় মাকে কুপিয়ে শ্রীঘরে ছেলে

সোমবার প্রকাশ্যে আসে সেই চিঠি। জানা যায়, ২৩ লক্ষ টাকা দেওয়ার বিষয়টি। সূত্রের খবর, রাজ্য নেতৃত্বকে পাঠানো চিঠিতে মানসরঞ্জন সামাই লিখেছিলেন, টাকা ফেরত না পেলে আত্মহত্যা করতে বাধ্য হবেন তিনি। এর জন্য দায়ী থাকবেন বিজেপি সংখ্যালঘু মোর্চার মহিলা সহ-সভাপতি।

মানসবাবু সংবাদমাধ্যমকে জানান য়ে তিনি সত্যি এই চিঠি লিখেছিলেন। তা তিনি পাঠিয়েছিলেন প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি-র সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী এবং রাজ্য সংখ্যালঘু মোর্চার সভাপতি আলি হোসেনকে। তবে সেই চিঠি এতদিন পর কীভাবে প্রকাশ্যে এল, তা সেই বিষয়ে তিনি কিছু জানেন না বলে দাবি করেন মানসবাবু।

এই চিঠি নিয়ে রীতিমতো অস্বস্তিতে পড়েছে বঙ্গ বিজেপি। একুশের বিধানসভা ভোটের আগে বিজেপির রমারমা ছিল চোখে পড়ার মতো। সেই সময় প্রায় প্রতিদিনই কাউকে না কাউকে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিতে দেখা গিয়েছিল। আর নির্বাচনে বিজেপির টিকিট বিকোচ্ছিল ছিল হট কেকের মতো। তৃণমূলের টিকিট না পেলেই বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক পড়ে গিয়েছিল।

আরও পড়ুন: ‘BJP-র নিচুতলার কর্মীরা পিকে’র মাইনে দেওয়া কর্মী’, ফের তোপ তথাগতর

Exit mobile version