Site icon The News Nest

বানভাসি এলাকা পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে বিজেপি বিধায়ক, ‘তাড়িয়ে’ দিলেন হলদিয়াবাসী

tapashi Mondal

বানভাসি এলাকা পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি বিধায়ক (Bengal BJP MLA)। বেশ কয়েকদিন ধরেই জলবন্দি হলদিয়ার (Haldia) বিস্তীর্ণ এলাকার মানুষ।

বৃহস্পতিবার দুপুরে হলদিয়ার ২৪ ও ২৫ নম্বর ওয়ার্ড পরিদর্শনে যান বিজেপি বিধায়ক (BJP MLA) তাপসী মণ্ডল। জলবন্দি মানুষের খোঁজ নিতেই গিয়েছিলেন তিনি। কিন্তু তাঁকে দেখা মাত্রই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, যে সময়টা এলাকা জলের নিচে ছিল তখন বিধায়কের দেখা মেলেনি। এখন পরিস্থিতি কিছুটা আয়ত্তে আসতেই বিধায়ক এসেছেন। এলাকার এক মহিলা বলেন, “অনেক আশা করে বিজেপিকে ভোট দিয়েছিলাম। কিন্তু জলবন্দি অবস্থাতে বিধায়কের দেখা পাইনি। তবে তৃণমূল নেতারা আমাদের খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। এতদিন পর বিধায়ক এসে আর কী করবেন। তাই আমরা বিক্ষোভ দেখিয়েছি।”

বিক্ষোভরত এক গ্রামবাসীর কথায়, “কোনও দিনই প্রার্থীর মুখ দেখা যায়নি। আজ আমাদের কী অবস্থা হয়েছে তা দেখেছেন উনি। তাও তো তৃণমূলের নান্টু আমাদের মুড়ি-চানাচুর দিয়ে গেল।”

আরও পড়ুন: রাজ্যসভায় বিধি ভঙ্গের অভিযোগ,এক ধাক্কায় সাসপেন্ড তৃণমূলের ছয় সাংসদ, মুলতবি রাজ্যসভা

তাপসী মণ্ডলকে ঘিরে বিক্ষোভের সময়ে বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হয় বিক্ষোভকারীদের। যদিও বিজেপি বিধায়কের অভিযোগ, তৃণমূলই পরিকল্পিতভাবে এই কাজ করেছে। বিজেপি বিধায়ক তাপসী মণ্ডল বলেন, “প্রথম যেদিন থেকে বৃষ্টি হচ্ছে, সেদিন থেকে রোজই বেরোচ্ছি। প্রত্যেকটা এলাকা ডুবে আছে, এসডিও-কে জানিয়েছি। পৌরসভার এক্সিকিউটিভ অফিসারকে বারবার করে ফোন করছি। চেয়ারম্যানকে জানিয়েছি। খালের কাছে সুইস গেট সব বন্ধ। এগুলো পৌরসভার দায়িত্ব নিকাশি ব্যবস্থাকে ঠিক রাখা।” তবে এদিনের বিক্ষোভের জন্য তৃণমূলকেই দায়ী করেছেন তিনি।

অন্যদিকে, স্থানীয় তৃণমূল নেতার দাবি, “বিজেপি নেতা বিধায়কদের কাছ থেকে আমাদের কোনও সার্টিফিকেট নেওয়ার প্রয়োজন নেই। তৃণমূল ভোটের আগেও ছিল, পরেও রয়েছে। সাধারণ মানুষদের জন্য আমরা সবসময়ই রাস্তায় আছি।”

আরও পড়ুন: সরকারি অ্যাম্বুল্যান্সে চড়া ভাড়ায় যাত্রী পরিবহণ, বর্ধমানে পুলিশের হাতে আটক চালক-সহ যাত্রীরা

Exit mobile version