Site icon The News Nest

পথের পাশে তরুণীর অর্ধদগ্ধ মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য বর্ধমানে

codid death

জমির আলপথের পাশে তরুণীর অর্ধদগ্ধ মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল বর্ধমানের (Burdwan) মালিপাড়া এলাকায়। মৃতদেহের পাশ থেকে উদ্ধার কয়েকটি দেশলাই বাক্স, তেলের জার। তরুণীকে ধর্ষণের পর বাইরে থেকে এনে তাকে পুড়িয়ে খুন করা হয়েছে বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর পেয়ে সেখানে বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার-এর নেতৃত্বে বিশাল বাহিনী পৌঁছয়। শুরু হয়েছে তদন্ত। মৃত তরুণীর পরিচয় জানার চেষ্টা চলছে।

বর্ধমানের রথতলা উদয়পল্লির মালিপাড়া এলাকা। দামোদরের বাঁধ সংলগ্ন এলাকা এটি। বৃহস্পতিবার সকালে কেউ প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। কেউ আবার নিজের জমিতে যাচ্ছিলেন চাষের কাজে। সেখানে আলপথের পাশেই প্রথমে পোড়া দেহটি (Burnt deadbody)  চোখে পড়ে এক বাসিন্দারা। তিনি তা দেকে শিউড়ে উঠে পথচলতি মানুষজনকে ডাকেন।

আরও পড়ুন: বঙ্গভঙ্গের দাবি ঘিরে অস্বস্তি বাড়ছে বিজেপির, বারলা-সৌমিত্রকে বার্তা দিলেন শুভেন্দু

সকলেই ছুটে যান। খবর পেয়ে পৌঁছয় পুলিশ বাহিনীও। অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) কল্যাণ সিংহরায়, ডিএসপি (সদর) শৌভিক পাত্র, বর্ধমান থানার আইসি পিন্টু সাহা যান ঘটনাস্থলে। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে দেশলাই, জারিকেন।

স্থানীয় বাসিন্দা দেবাশিস মণ্ডলের দাবি, সম্ভবত বাইরে থেকে এনে ধর্ষণের পর খুন করে দেহ জ্বালিয়ে দেওয়া হয়েছে। তরুণীর আনুমানিক বয়স ১৮ বছর। তিনি যে এলাকার কেউ নন, এ বিষয়ে প্রায় নিশ্চিত আশেপাশের মানুষজন। তাঁরা সকলে দোষীদের কঠোর শাস্তির দাবি তুলেছেন। মৃতের পরিচয় জানতে তৎপর পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: ‘গুজরাতে বিজেপির কার্যালয় থেকে ভ্যাকসিন দেওয়া হয়েছিল,’ তোপ মমতার

Exit mobile version