Site icon The News Nest

Cow Smuggling Case: অনুব্রতকে ডাকেন ‘বাবা’, পুরকর্মী বিদ্যুৎবরণ গায়েনের বাড়িতে সিবিআই হানা

vidyut

এ বার ‘অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ’ বোলপুর পুরসভার এক কর্মীর বাড়িতে হানা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। শনিবার দুপুরে আচমকা সিবিআই আধিকারিকরা ‘অনুব্রত-ঘনিষ্ঠ’ বিদ্যুৎবরণ গায়েনের বাড়িতে হানা দেন। বিদ্যুৎবরণের বাড়িতে তল্লাশি শুরু হয়। কিছু ক্ষণ পর অবশ্য সিবিআই আধিকারিকরা বেরিয়ে যান।

অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পরই প্রকাশ্যে এসেছিল বিদ্যুৎবরণ গায়েনের নাম। এই বিদ্যুৎবরণ গায়েন বরাবর অনুব্রত মণ্ডলকে বাবা বলে ডাকতেন। শুধু অনুব্রত নন, মেয়ে সুকন্যার সঙ্গেও অত্যন্ত ভাল সম্পর্ক ছিল পুরকর্মী বিদ্যুৎবরণের। আর আজ, রবিবার বোলপুরে সেই বিদ্যুৎবরণ গায়েনের বাড়িতে হানা দিল সিবিআই।

আরও পড়ুন: Partha Chatterjee:’অনুব্রত কি এই জেলেই আসবে’? কেষ্টর গ্রেফতারির খবর পেয়ে প্রশ্ন পার্থর

অনুব্রত মণ্ডলকে গ্রেফতারের পাশাপাশি তাঁর ঘনিষ্ঠদের উপরেও নজর রেখেছে সিবিআই। অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলের ব্যাংক অ্যাকাউন্টের দিকেও বিশেষ নজর রয়েছে সিবিআইয়ের। তবে এর মধ্যেই নতুন তথ্য সামনে এসেছে। জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল আসলে একজন প্রাথমিক শিক্ষিকা। কিন্তু পাশাপাশি তিনি দুটো কোম্পানির ডিরেক্টর। আর সেই দুটি কোম্পানির দ্বিতীয় ডিরেক্টর হলেন বিদ্যুৎবরণ গায়েন।

খুব স্বাভাবিকভাবেই বিদ্যুৎবরণ গায়েনকে নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। সূত্রের খবর, এই বিদ্যুৎবরণ গায়েন একসময় গাড়ির খালাসি ছিলেন। কিন্তু তৃণমূল ক্ষমতায় আসার পর ক্রমশ ফুলেফেঁপে উঠতে থাকেন তিনি। দ্রুত তাঁর সঙ্গে অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠতা বৃদ্ধি পায়। পাশাপাশি সুকন্যা মণ্ডলের সঙ্গেও বিদ্যুৎ গায়েনের সম্পর্ক যথেষ্ট নিবিড় ছিল বলে অনুমান করা হচ্ছে।সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি রয়েছে তাঁদের। এমনকী অনুব্রত মণ্ডলকে অনুব্রত ‘বাবা’ বলে ডাকতেন বলে জানা গিয়েছে।

তদন্তকারী সংস্থাটির আরও দাবি, বিদ্যুতের নামে বেশ কিছু সম্পত্তি রয়েছে। তল্লাশি শেষ করে দুপুর ২টোর কিছুটা পর বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা। যদিও তল্লাশির সময় বাড়িতে ছিলেন না বিদ্যুৎবরণ।

আরও পড়ুন: Anubrata Mondal: জামিনের আবেদন খারিজ, আরও ৪ দিন সিবিআই হেফাজতে কেষ্ট

Exit mobile version