Site icon The News Nest

Howrah: রেলকর্মীর মুণ্ডহীন দেহ উদ্ধার, মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন…দাবি স্ত্রীর

codid death

দশমীর দিন হওড়ার সলপ থেকে উদ্ধার হয়, যুবকের বস্তাবন্দি মুণ্ডহীন মৃতদেহ। তার তিনদিন পর, ডোমজুড়ের নিবড়ায় খোঁজ মিলল কাটা মাথার। খুনের অভিযোগে, যুবকের স্ত্রী ও এক আত্মীয় সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সুরেশ সাউ। তিনি দক্ষিণ পূর্ব রেলের কর্মচারী ছিলেন। এছাড়াও দুটি বাসের মালিক তিনি। পুলিশ সূত্রে আরও জানা গেছে, মৃত যুবকের একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।

সুরেশ সাউ খুনে সম্পর্কের একাধিক জটিলতার তথ্য উঠে আসছে। তদন্তকারীরা জানতে পেরেছেন, সুরেশ রাজেশ্বরীর দ্বিতীয় স্বামী। রাজেশ্বরী আদতে বিশাখাপত্তনমের বাসিন্দা। তাঁদের দু’জনের বছর এগারোর এক কন্যা সন্তানও রয়েছে। পুলিশের দাবি, রাজেশ্বরী পুলিশি জেরায় জানিয়েছেন, সুরেশ মেয়ের সঙ্গেও শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন। এ নিয়ে স্ত্রীর সঙ্গে তাঁর বিবাদ চরমে ওঠে।

রাজেশ্বরী জানিয়েছেন, এই কারণেই মেয়েকে নিয়ে মাস তিনেক আগে তিনি বাপেরবাড়ি চলে গিয়েছিলেন। তিনি দাবি করেছেন, সুরেশের এ হেন আচরণ মেনে নিতে পারেননি তিনি। মেয়ের সম্মান রক্ষা করতেই তিনি স্বামীকে খুনের ছক কষেন বলে পুলিশি জেরায় জানিয়েছেন রাজেশ্বরী। তদন্তকারীরা জানতে পেরেছেন, সুরেশের একাধিক বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল।

আরও পড়ুন: বড় স্বস্তি অনুব্রতর, ‘অনুদান’ মামলায় হস্তক্ষেপ নয় হাইকোর্টের

পুলিশ রাজেশ্বরী ছাড়াও, সুরেশের শ্যালিকার ছেলে জে শেখর এবং স্বপন সাঁতরা ওরফে মিঠুন নামে এক গ্যারাজ মালিককে গ্রেফতার করেছে। জেরায় ধৃতেরা দাবি করেছেন, সুরেশের একটি দূরপাল্লার বাস রয়েছে। তার দেখভাল করতেন মিঠুন। সুরেশের একাধিক বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রী রাজেশ্বরীর সঙ্গে তাঁর সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল। দু’জনে আলাদা থাকতেন। সেই সময় রাজেশ্বরীর সঙ্গে মিঠুনের বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, সুরেশের ওই দূরপাল্লার বাসের মালিকানা হাতে পেতেই তাঁকে খুনের ছক কষেছেন মিঠুন। পুলিশ আরও জানতে পেরেছে, শেখরের বোনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সুরেশের। তার জেরে শেখরের বোন সন্তানসম্ভবাও হয়ে পড়েন। সেই আক্রোশ থেকে সুরেশকে খুনের পরিকল্পনায় শেখরও যোগ দেন। তবে ধৃতদের প্রত্যেকের দাবি খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: মা–মেয়ে দুজনের সঙ্গে অয়নের সম্পর্ক গড়ে ওঠে, হরিদেবপুর খুনে চাঞ্চল্যকর তথ্য

Exit mobile version