Site icon The News Nest

মমতা ‘দুর্গা’, অনুব্রত ‘অসুর’! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে গ্রেপ্তার বীরভূমের যুবক

MAMATA BANERJEE 2

সোশ্যাল মিডিয়ায় একটি বিতর্কিত পোস্ট করে গ্রেফতার সিউড়ির এক যুবক। কেন তাঁর পোস্ট নিয়ে বিতর্ক? বর্ণ মণ্ডল নামের ওই যুবক সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) মা-দুর্গা এবং বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) অসুর বলে অভিহিত করেছেন। তাঁর পোস্ট করা সেই ছবি ভাইরাল হতেই তৃণমূলের পক্ষ থেকে সিউড়ি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। তারপরেই গ্রেফতার হন ওই যুবক।

সিউড়ির দমদমা গ্রাম পঞ্চায়েতের পতণ্ডা গ্রামের বাসিন্দা বর্ণ মণ্ডল নামের ওই যুবক তাঁর নিজের ফেসবুক প্রোফাইলে দুটি ছবি পোস্ট করেন। একটি ছবিতে দেখা যাচ্ছে দেবী দুর্গার ভঙ্গিতে এক রমণীর পায়ের নীচে অসুরের ন্যায় শায়িত এক পুরুষ। ছবিটি কোনও ফোটোশ্যুটের বলে মনে হতেই পারে। সেই ছবির মধ্যে রমণীর মুখের বদলে কেটে বসানো হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ। অন্য়দিকে, অসুরের জায়গায় বসানো হয়েছে অনুব্রত মণ্ডলের মুখ। আর এই ছবি পোস্ট করেই বিতর্কের মুখে পড়েছেন ওই যুবক। বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় ছবিটি ভাইরাল হতেই সরাসরি সিউড়ি থানায় অভিযোগ দায়ের করে তৃণমূল। বৃহস্পতিবারই ওই যুবককে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: Influenza in Jalpaiguri: হাসপাতালে মৃত্যু এক শিশুর, লাফিয়ে বাড়ছে আক্রান্ত

ঘটনার পরিপ্রেক্ষিতে সিউড়ি দু’নম্বর ব্লকের তৃণমূল সভাপতি নুরুল ইসলাম দাবি করেছেন, ”সোশ্যাল মিডিয়ায় এমন আপত্তিকর ছবি দেখে আমরা পুলিশে অভিযোগ দায়ের করি। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ সঙ্গে সঙ্গে ওই যুবককে আটক করে। ওই যুবক বিজেপির (BJP) আইটি সেলের সাথে যুক্ত। সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করার জন্যই ওই যুবক এমন ঘটনা ঘটিয়েছে।”
ঘটনার পরিপ্রেক্ষিতে বীরভূম জেলা সহ-সভাপতি উত্তম রজক দাবি করেছেন, ”ওই ছেলেটি সম্পূর্ণভাবে তৃণমূল (TMC) ঘরানার ছেলে। আর বিজেপি কখনো এমন ধরনের কাজ করতে পারে না। এখন এই ঘটনা ঘটে যাওয়ার পর তৃণমূল নিজেদের ঘাড় থেকে দোষ এগিয়ে যাওয়ার জন্য বিজেপির নামে দোষারোপ করছে। আমাদের ওই এলাকায় আইটি সেলের অন্য ছেলে আছে।” জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠি জানান, বর্ণকে আটক করে জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।
আরও পড়ুন: এবার মেদিনীপুরের বিদ্যাসাগর সেন্ট্রাল কো-অপারেটিভ থেকে সরানো হল Suvendu Adhikari- কে
Exit mobile version